ভাইরালভিডিও

অবাক কান্ড ! একটি আনারস গাছে ১০টি ফল হওয়ার কৌতুহল ছড়িয়েছে এলাকায়

সত্যি এই পৃথিবীতে অসম্ভব বলে কিছু নেই।এ যেন সোনায় সোহাগা।একটি আনারসে গাছে একই বৃন্তে ১০ টি ফল হয়েছে। শুনতে একটু অবাক লাগছে তাই তো? অবাক হওয়ারই কথা।তবে এটাই বাস্তবে দেখা গেল প্রত্যন্ত এলাকার এক কৃষকের ক্ষেতে।সাধারনত একটি আনারস গাছে একটি কিংবা ২ টি ফল দেখা যায়। কিন্তু এক্ষেত্রে একসাথে ১০ টি ফল সত্যিই অবাক হওয়ার কথা।

উত্তর দিনাজপুর জেলার চোপড়া ব্লকের সোনপুর অঞ্চলের গোলামিগছ গ্রামের এক কৃষক দীর্ঘদিন ধরে আনারস চাষ করছেন।কিন্তু তিনি হঠাৎ একটি গাছে ১০ টি ফল দেখতে পান।এই খবর জানাজানি হতেই শোরগোল পরে যায় এলাকায়।দুরদুরান্ত থেকে কৌতুহলী মানুষ এই গাছটি দেখতে ছুটে আসেন। এই ঘটনায় স্বভাবতই খুশী বাগানের মালিকও।

আরও পড়ুন :  বৃদ্ধার শরীরের শক্তি অনেকটা কমে গেলেও তিনি দমেননি, বরং বিছানায় শুয়ে দুহাতে হারমোনিয়াম বাজিয়ে রবীন্দ্রসংগীত গেয়ে সুপার ভাইরাল

https://fb.watch/d0SHm4hAE_/

এর আগেও ঐ এলাকায় একটি গাছে ৭ টি আনারস দেখা গিয়েছিল।এবার ১০ টি ফল দেখা গেল।গ্রামের কৃষকরা বলছেন অবিলম্বে এই বিষয়টি খতিয়ে দেখা উচিত কৃষি দফতরের।যদি সত্যিই একটি আনারস গাছে একাধিক আনারস ফলার কোনো উপায় থাকে তবে তা অনুধাবন করলে কৃষকরা লাভের মুখ দেখবেন।কৃষি দফতরও বিষয়টি খতিয়ে দেখছে।

Related Articles

Back to top button