নিউজভাইরালভিডিও

বাবা প্রার্থী! প্রচারে বেরিয়েই দূর্দান্ত নাচ অভিনেত্রী মেয়ের! নাচের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল

বাবা প্রার্থী!প্রচারে বেরিয়েই দূর্দান্ত নাচ অভিনেত্রী মেয়ের!নাচের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল

পশ্চিমবঙ্গের মতাে দেশের দক্ষিণের রাজ্য তামিলনাড়ুতেও ভােট চলছে। সাথে চলছে নির্বাচনী প্রচারও।রাজ্য জুড়ে এখন রাজনীতির গরম হাওয়া।এবারের ভােটে দল মক্কল নিধি মাইয়ামের অন্যতম প্রার্থী হলেন জনপ্রিয় দক্ষিণী তারকা কমল হাসান।ফলে রাস্তায় নেমে জোড়কদমে প্রচার চালাচ্ছেন অভিনেতা। তবে তিনি একা নন, তাঁর সঙ্গে এবার প্রচারে নেমেছেন তার অভিনেত্রী কন্যাও।ভােটের জন্য আবেদনের পাশাপাশি অভিনেত্রীকে রাস্তার মাঝেই ড্রামের তালে তালে নাচতে দেখা গিয়েছে।সম্প্রতি সােশ্যাল মিডিয়ায় তার সেই নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেতা কমল হাসানের ছােট মেয়ে অভিনেত্রী অক্ষরা হাসানকে এবং সঙ্গে খুড়তুতাে বােন সুহসিনী মণিও।আপাতত তারকা-প্রার্থী কমল হাসানের হয়ে প্রচার করতে ব্যস্ত দুই বােন।সম্প্রতি প্রচারের উদ্দেশ্যে কয়ম্বাটরে গিয়েছিলেন অক্ষরা।আর সেখানেই ভােটের জন্য আবেদনের পাশাপাশি রাস্তার মাঝেই ড্রামের তালে তালে নাচতে দেখা গিয়েছে তাঁকে। যা দেখে রাস্তায় বেশ ভীড়ও জমে গিয়েছিল। তারকা-প্রার্থী কমল হাসানের হয়ে প্রচার করতে ব্যস্ত দুই বােন।ইতিমধ্যেই অক্ষরা অমিতাভ বচ্চন এবং ধনুষের বিপরীতে ‘শমিতাভ’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ হয়েছে।এবার তিনি অনুরাগীদের মন আবারও জয় করলেন নাচের মাধ্যমে।

আরও পড়ুন :  আগুন নিয়ে খেললে পস্তাতে হবে, ট্রাম্পকে ফের হুমকি ইরানের বিদেশ মন্ত্রীর

 

তামিলনাড়ুর নির্বাচনে মক্কল নিধি মিম ১৪২ টি আসনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন কামাল হাসানের দল।দক্ষিণ কোয়েম্বাটোর থেকে নির্বাচনে দাঁড়িয়েছেন অভিনেতা নিজেই। তার বিপরীতে রয়েছে বিজেপি মহিলা মাের্চার ভান্থি শ্রীনিবাসন।বাবার জন্য ভােট প্রচারে দেখা গিয়েছে বড় মেয়ে শ্রুতি এবং অক্ষরা হাসান দুজনকেই। তাঁরা ইনস্টাগ্রাম ও টুইটারে পােস্ট করেছিলেন নির্বাচনী প্রচার সম্পর্কিত কিছু ছবি ও ভিডিও।ভােটের দিন সকালে দুই বােন বাবার সঙ্গে বুথে গিয়ে ভােটও দেন এবং সেই সঙ্গে বাবাকে ভােট দেওয়ার জন্য আবেদনও করেন সবার কাছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button