ভাইরালভিডিও

Dance Video: বাড়ির ছাদেই হিন্দি গানের তালে দুর্দান্ত ভঙ্গিতে নেচে রিল ভিডিও বানালেন সুন্দরী যুবতী

Dance Video : বর্তমানে সোশ্যাল মিডিয়া আমাদের দৈনন্দিন জীবনের একটি অঙ্গ। সোশ্যাল মিডিয়া ব্যতীত দিন গুজরান করা যেনো বেশ কষ্টকর হয়ে উঠেছে সকলের কাছে। আর তাই সোশ্যাল মিডিয়ায় Dance Video মানুষের ভীড় ক্রমাগত বেড়েই চলেছে। তবে সোশ্যাল মিডিয়ার কারণে আজ অনেকেই নিজেদের প্রতিভাকে বিকশিত করার সুযোগ পাচ্ছে।সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে দিন দিন অনেকেই জনপ্রিয় হয়ে উঠেছেন।

আজকের প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। আর তার ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনো কিছুই ভাইরাল (Dance Video) হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে সকলের কাছে পৌঁছে দিতে চান, তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

 

View this post on Instagram

 

A post shared by Cute. Payal 30K ❤️❤️🥰🥰 (@payal_lakhera2464)

সোশ্যাল মিডিয়ার পাতায় কেউ নিজের গান, Dance Video কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন।সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন। সম্প্রতি তেমনি এক সুন্দরী যুবতী নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে লাখ লাখ মানুষের কাছে পৌঁছে গিয়েছেন।নেটিজেনদের একাংশের মধ্যেও পরিচিত হয়েছেন।তার নাচ দেখে অনেকেই তার নাচের প্রশংসা করেছেন।

বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া এখন উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। সেক্ষেত্রে বর্তমান প্রজন্মের কাছে ইনস্টাগ্রাম একটি অন্যতম গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম।সম্প্রতি পায়েল নামের এই যুবতী নিজের যে রিল ভিডিওর সূত্র ধরে নেটদুনিয়ায় নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় উঠে এসেছেন। মিকা সিংয়ের একটি গানের তালে যুবতী চোখ ধাঁধানো নাচ পরিবেশন করেছেন।

এই ভিডিওতে যুবতীকে কালো ব্লাউজে ও আকাশী নীল শাড়িতে নাচ করতে দেখা গিয়েছে। ভিডিওটি বানানোর সময় তার চোখে-মুখে আবেদনের ছোঁয়া ছিল।যা নেটনাগরিকদের একাংশের নজর কেড়েছে। এই ভিডিওটি Dance Video পায়েল আগেই নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছিলেন। বর্তমানে তার সেই ভিডিওটি আবারো নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

নেটমাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়, তা তার সোশ্যাল মিডিয়ার Dance Video পাতায় চোখ রাখলেই স্পষ্ট বোঝা যায়।তার ভিডিওর কমেন্ট বক্সে চোখ রাখলেই নেটনাগরিকদের একাংশের ভালোবাসায় ভরা সমস্ত মন্তব্যের দেখা মিলবে।সম্প্রতি এই যুবতী অর্থাৎ পায়েল নিজের এই ইনস্টারিল ভিডিওর সূত্র ধরেই চর্চায় রয়েছেন।আপনিও চাইলে এই অসাধারণ নাচের ভিডিওটি দেখে নিতে পারেন।

Related Articles

Back to top button