ভাইরালভিডিও

ক্লাসের মধ্যে শিক্ষিকার সঙ্গে ছাত্রীর অসাধারণ নাচের ভিডিও ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে

সকলের জীবনে শিক্ষক এবং শিক্ষিকার ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ হয়। ছাত্রছাত্রীর উজ্জ্বল ভবিষ্যৎ গড়ে তোলার জন্য একজন শিক্ষক শিক্ষিকার বিরাট অবদান রয়েছে। কারণ উপযুক্ত শিক্ষা এবং সঠিক গাইডেন্স পেলে ছাত্রছাত্রীদের ভবিষ্যত উজ্জ্বল হয়।তাই শিক্ষকের সঙ্গে ছাত্র ছাত্রীর সম্পর্ক মধুর হওয়া প্রয়োজন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শিক্ষিকার সঙ্গে ছাত্রীর অসাধারণ নাচের এক ভিডিও ভাইরাল হয়েছে।সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি ক্লাসের মধ্যে ক্লাস চলাকালীন শিক্ষিকার সঙ্গে নেচে চলেছেন এক ছাত্রী। তাদের পিছনে বোর্ডে ক্লাসের পড়া লেখা রয়েছে। অন্যান্য ছাত্রীরা ক্লাসের মধ্যে বেঞ্চে বসে রয়েছে।তাদের সকলের সামনে নেচে চলেছেন ওই ছাত্রী এবং শিক্ষিকা।

হরিয়ানার একটি গানে তাদের নাচ সকলের মন জয় করে নিয়েছে।সেই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে।সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটি দিল্লির একটি সরকারি স্কুলের। দিল্লির সরকারি স্কুলের ইংলিশ ল্যাঙ্গুয়েজের শিক্ষিকা Manu Gulati নিজের টুইটার প্রোফাইল থেকে ভিডিওটি শেয়ার করেছেন।

ভিডিওটি @ManuGulati11 নামের প্রোফাইল থেকে শেয়ার করে তিনি লিখেছেন হরিয়ানার গানের সঙ্গে আজ আমাদের স্কুলের দিন শেষ হল। ভাইরাল হওয়া এই ভিডিও দেখে সকলেই ওই শিক্ষিকার প্রশংসা করেছেন। কারণ একজন শিক্ষিকার সঙ্গে তার ছাত্রছাত্রীর সম্পর্ক এমনই মধুর হওয়া প্রয়োজন

Related Articles

Back to top button