এই লটারি জেতার ফর্মুলা মেনে লটারি কাটুন! আর রাতারাতি কোটিপতি হন।

Advertisements

লটারি কাটছেন কিন্তু টাকা পাছেন না? চিন্তা নেই, মেনে চলুন এই লটারি জেতার ফর্মুলা। প্রত্যেকেই সুখে স্বাচ্ছন্দ্যে জীবন কাটাতে চান। এমনকি টাকা সঞ্চয় করে ভবিষ্যতে ভালোভাবে জীবন কাটানোর স্বপ্নও দেখেন প্রায় সকলেই। আর এই স্বচ্ছল জীবনের জন্য প্রয়োজনীয় অর্থ চাই। অর্থ উপার্জন করার জন্য অনেকেই অক্লান্ত পরিশ্রমও করে। পরিশ্রম করে কেউ হয়ত অর্থ উপার্জন করতে সক্ষম হয়, আবার কেউ ব্যর্থ হয়। অনেকে আবার বিনা পরিশ্রমে কোটিপতি হওয়ার স্বপ্ন দেখেন।

আর তাছাড়া কোটি টাকার ব্যাংক ব্যালেন্স থাকবে, সেই স্বপ্ন প্রায় সকলেরই থাকে। কিন্তু পেশার মাধ্যমে পরিশ্রম করে উপার্জন করতে হলে বহু বছর সময় লেগে যায়। তবে বিনা পরিশ্রমে যদি কোটিপতি হতে পারেন তাহলে কেমন হয়। বিনা পরিশ্রমে কোটিপতি হবেন কি করে এটাই ভাবছেন তো? বিনা পরিশ্রমে কোটিপতি হওয়ার সব থেকে সহজ পন্থা হল লটারির মাধ্যমে পুরস্কারে কোটি টাকা জেতা।

Advertisements

আরও পড়ুন – এবার 500 টাকার নোট নিয়ে RBI এর বড় ঘোষণা! ঠিক কি জানালো RBI জানুন।

লটারি জেতার ফর্মুলা (Lottery winning Tricks).

অনেকেই লটারির টিকিট কাটেন। কিন্তু লটারি জেতেন কত জন? সবাই বলে লটারি জেতার জন্য নাকি চাই ভাগ্য। তবে আপনার কাছে রয়েছে লটারি জেতার সুবর্ণ সুযোগ! লটারি জেতার ফর্মুলা অবলম্বন করে মাত্র কয়েকটি টিপস মেনে লটারি কাটলেই আপনি কোটিপতি হতে পারেন।

পুরস্কার জেতাটা ভাগ্যের বিষয় হলেও টিকিট কাটার আগে এই লটারি জেতার ফর্মুলা মেনে সংখ্যা নির্বাচনের কয়েকটি ট্রিকস ফলো করলে জেতার সম্ভাবনা কিছুটা হলেও বেড়ে যায়। আপনিও কি লটারি কাটার ফর্মুলা শিখে রাতারাতি লটারি জিতে কোটিপতি হতে চান? তাহলে এবার আমরা নিয়ে এসেছি লটারি জেতার ফর্মুলা বা লটারি জেতার গোপন কৌশল ও নতুন কিছু লটারি টিপস বা পদ্ধতি। এক্ষেত্রে নিজের বুদ্ধি খাটিয়ে আমাদের পদ্ধতি অনুসরণ করে রাতারাতি কোটিপতি হতে পারেন।

আরও পড়ুন – Coromandel Express – কেমন আছেন বালেশ্বর রেল দুর্ঘটনায় থাকা লোকো পাইলট এবং গার্ড !

লটারি জেতার সহজ কিছু লটারি জেতার ফর্মুলা সম্পর্কে জেনে নিন।

১) লটারির টিকিট কাটার আগে বিগত ৭ দিনের ফলাফলের উপর একটু হোমওয়ার্ক অর্থাৎ নজর রাখা প্রয়োজন। তাহলে আপনি টিকিট কাটার আগে একটা সম্পর্কে ধারণা পেতে পারেন।
২) লটারি টিকিট কেনার সময় প্রথমেই মিডল নাম্বারটি বাছাই করে নিন। এর আগেরবার লটারির রেজাল্টে যে নাম্বারটি জিতেছে সেটির দিকেও নজর রাখুন।
৩) আগেরবার যদি কোনও এক মিডল নাম্বার যেতে, তাহলে সেই রকম নাম্বার দেখে কেনার চেষ্টা করুন। আবার তার সাথে তার বিপরীত নাম্বারটিকেও দেখতে পারেন।

৪) মিডল নাম্বারের শেষের দুটি সংখ্যাকে নির্দিষ্ট রেখেই তার পরবর্তী দশ ঘর টিকিট কেটে ফেলুন। এই পদ্ধতিতে টিকিট কাটলে অনেক সময় ফল দিয়ে থাকে।
৫) যে কাউন্টারে টিকিট বেশি সেখান থেকে কাটা উচিৎ। তাতে আপনার পছন্দ করার সুযোগ বেশি থাকে।
৬) এর আগের বিজেতার যেটি মিডল নাম্বার ছিল, তার বিপরীত নাম্বার নিন। অর্থাৎ শেষের নাম্বারটি সামনে এবং শেষের নাম্বারের বিপরীত সংখ্যাকে ধরে শেষ করুন।
৭) লটারির টিকিট কাটার আগে আরেকটি জনপ্রিয় উপায় হল ব্যক্তিগত ভাবে এমন নম্বর বাছাই করা যা আমাদের জন্য শুভ। তারমধ্যে নিজের জন্মদিন, স্ত্রী-র জন্মদিন, বিবাহ বার্ষিকী, সন্তানদের জন্মদিন হতে পারে।

তবে সঠিক ভাবে লটারি জেতার ফর্মুলা (Lottery winning Tricks) ও এত কিছু কৌশল জানার পরেও একটা বিষয় মনে রাখতে হবে, লটারি কিন্তু সম্পূর্ণই ভাগ্যের খেলা। এই ট্রিকসগুলি ফলো করে টিকিট কাটলে জেতার সম্ভাবনা কিছুটা হলেও বেড়ে যায়। লটারি এটিকিট কাটুন তবে এই খেলালে নেশায় পরিণত করবেন না।

আমরা শুধু টিকিট কাটার কিছু পদ্ধতি বা ট্রিকস এর কথা বললাম। তবে আমরা কোন ভাবেই লটারির টিকিট কেনার জন্য কাউকে উৎসাহিত করি না। এই জিনিসের বিরোধী বা সমর্থনও করি না। তাই লটারি টিকিট কাটতে হলে সম্পূর্ণ নিজের দায়িত্ব নিয়ে টিকিট কাটবেন। আপনার ভাগ্য সহায় হলে হয়ত লটারিতে জ্যাকপট লেগে জেতে পারে।

আরও পড়ুন – Gold Rate Today – এক ধাক্কায় কমে গেল সোনার দাম, খুশিতে আমজানাতা।

Advertisements
Join Join