এই ছবিতে শুভশ্রীর ঠোঁটে ঠোঁট রেখেছে দেব, দীর্ঘ ৬ বছর অপেক্ষার পর মুক্তি পাচ্ছে দেব-শুভশ্রীর ‘ধূমকেতু’, 

দীর্ঘ ৬ বছর অপেক্ষার পর মুক্তি পাচ্ছে দেব-শুভশ্রীর 'ধূমকেতু', 

নিউজ ডেস্কঃ টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি দেব-শুভশ্রীকে পর্দায় একসঙ্গে দেখতে বেশ পছন্দ করত দর্শক।দুজনের জীবনের পথ বহুদিন আগেই আলাদা হয়ে গিয়েছে।ব্যক্তিগত কারণে একে অপরের সঙ্গে ছবি করা বন্ধ করে দিয়েছিলেন তাঁরা।তবে দেব আর শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ভক্তদের জন্য বড় খবর। অবশেষে মুক্তি পাচ্ছে ‘ধুমকেতু’। ২০১৬ সালে শ্যুটিং হয় এই ছবির।৪ কোটি খরচ করে ‘ধুমকেতু’র শ্যুট করেছিলেন রানা। কিন্তু আইনি জটিলতায় আটকে যায় ছবির মুক্তি। মাঝে কেটে গেছে ৬ বছর,এখনও মুক্তি পায়নি সেই সিনেমা।

Advertisement

অবশেষে দেব-শুভশ্রী অভিনীত ‘ধূমকেতু’ মুক্তির ইঙ্গিত দিলেন ছবির প্রযোজক।২৭ মার্চ রবিবার সকালে ধূমকেতুর অফিশিয়াল পেজ থেকে লাইভে এসে সেই কথা জানালেন প্রযোজক রানা।সেখানে ছবির এক ঝলক নেটিজেনদের জন্য শেয়ার করেন তিনি। ঐ এক ঝলকে দেখা যায় শুভশ্রীর ঠোঁটে ঠোঁট রেখেছেন দেব। যা নিয়ে রীতিমতো উত্তেজিত দর্শক মহল।ছবিতে আরও চমক রয়েছে। প্রস্থেটিক মেক-আপের সাহায্যে ছবিতে দেবের বয়স্ক লুকও দেখা যাবে।

লাইভে রানা বলেন ছবি নিয়ে খুব উৎসাহী দেব শুভশ্রী দুজনেই। বাধা অনেকটাই কেটে গিয়েছে।এই বিষয়ে এসভিএফের কর্ণধার মহেন্দ্র সোনি আগেই সাহায্যের হাত বাড়িয়েছেন। মুম্বইয়ের আরেক প্রযোজনা সংস্থার সঙ্গে মূলত এই আইনি জটিলতা।সেটাও দ্রুত কেটে যাবে। তিনি আরও জানান দেরের আসন্ন ছবি কিশমিশ মুক্তি পাওয়ার পর ধূমকেতু মুক্তি পেতে পারে।একসঙ্গে ভারত ও বাংলাদেশে মুক্তি
পাবে ‘ধূমকেতু’।দর্শক মহলে ধূমকেতু কতটা সারা ফেলবে এখন সেটাই দেখার।

Advertisement

Sunita Mallick

আমি সুনিতা মল্লিক গত কয়েক বছর ধরে আমি সকালের বার্তা নিউজ পোর্টালের সাথে যুক্ত আছি যেখানে আপনাদের জন্য ভাইরাল নিউজ ও ইন্টারটেনমেন্ট নিউজ আমি লেখালেখি করে থাকি, আশা করি আমার লেখাগুলো আপনাদের ভাল লেগে থাকবে। ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।

Related Articles