বিনোদন

“অবশ্যই মেয়েদের উত্তেজক পোশাকের কারণেই ধর্ষণ হয়। এহেন মন্তব্যের জেরে শিরোনামে উত্তম কুমারের নাতবউ দেবলীনা কুমার

devlina kumar girls for rape

ভারতে প্রতিনিয়ত ধর্ষণের ঘটনা বেড়েই চলেছে। সংবাদ মাধ্যমের পাতায় নিত্যই উঠে আসছে নতুন নতুন ধর্ষণের ঘটনা। এ যেন রাজ্যের স্বাভাবিক নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে দাড়িয়েছে। শুধু ধর্ষণ নয়, লক্ষ লক্ষ মহিলা নিত্যদিন সংসারেও যৌন নির্যাতনের শিকার হন।এছাড়াও বাসে, ট্রেনে, রাস্তাঘাটে কিংবা কাজের ক্ষেত্রে যৌন হেনস্থার শিকার হতে হয় বহু মেয়েকেই। এর জন্য মেয়েদের পোশাক দায়ী বলেই আজও মন্তব্য করেন সমাজের একাংশের মানুষ।

এবার সোশ্যাল মিডিয়াতে এই ব্যাপারে পোস্ট করে মুখ খুললেন অভিনেত্রী দেবলীনা কুমার।তিনিও বিস্ফোরক ভাবে এই অপরাধের জন্য মেয়েদের পোশাককেই দায়ী করলেন। কয়েকদিন আগে কালকি কোয়েচলিন একটি ভিডিও শেয়ার করেন।ভিডিওতে খোঁচা দিয়েই হাসিমুখে কালকিকে বলতে শোনা যায়, ধর্ষণের মতো অপরাধের জন্য দায়ী শুধুমাত্র মেয়েরাই। বিশেষ করে মেয়েদের পোশাক।

আরও পড়ুন :  ঝুমা বৌদি উষ্ণ অবতারে নেট দুনিয়ায় ভাইরাল, দেখুন ছবি

মেয়েদের বিভিন্ন পোশাক যেমন স্বল্প বস্তু থেকে বোরখা, রেনকোট এমনকি স্পেসস্যুটও মেয়েরা যাই পরুক না কেন, তাতেই ধর্ষণের মতো অপরাধের শিকার হচ্ছেন তাঁরা।তাই মহিলারা না থাকলে তো ধর্ষণের মতো অপরাধ ঘটবেই না বলে শেষে বলা হয়। সেই ভিডিও শেয়ার করেই দেবলীনা লিখেন যে, অবশ্যই এটা আমাদের আর আমাদের পোশাকের দোষ। এবার পোশাক যদি উত্তেজক হয় তাহলে এসব তো হবেই। অভিনেত্রীদের এই কথা শুনে ত্রস্ত সারা নেট মাধ্যম।

অনেকেই আবার ভুরু কুচকে বলেন যে, এ কিভাবে সম্ভব যে ধর্ষণের জন্য শুধুমাত্র মেয়েরাই দায়ী?কিন্তু আসল কথাটা যে অন্য সেটা বুঝতে না পেরে অনেকেই তাদের শুনিয়ে দিয়েছেন দুকথা। আসলে অভিনেত্রী ইচ্ছে করে কটাক্ষ করেছেন এইরকম মনোভাবাপন্ন সব্বাইকে। তিনি তুলে ধরেন যে সমাজের কিছু অংশ আজও ধর্ষণের মতো ঘৃণ্য ঘটনার পিছনে দায়ী করেন মেয়েদেরই। তাদের উদ্দেশ্যেই এদিন তোপ দাগেন অভিনেত্রী।

Related Articles

Back to top button