বিনোদন

‘রানীমা’ দিতিপ্রিয়া সৌরভকে ছেড়ে অন্য ব্যক্তির সঙ্গে প্রেম করছেন? রাতারাতি নায়ক বদল

অবশেষে নায়ক সুহর্ত মুখার্জীর প্রেমে পড়লেন টেলিভিশনের ‘রানীমা’ দিতিপ্রিয়া রায়।জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হৈচৈয়ের (Hoichoi) পর্দায় দর্শকরা এই নতুন জুটির রসায়ন দেখতে পাবেন।’ডাকঘর’ নামক ওয়েব সিরিজটি মে মাসে মুক্তি পাবে।এর মুখ্য ভূমিকায় অভিনয় করবেন ‘একেনবাবু’ এর সঙ্গী সুহূর্ত এবং দিতিপ্রিয়া।কাঞ্চন মল্লিককেও দেখা যাবে এই ওয়েব সিরিজ।

শ্রী ভেঙ্কটেশ ফিল্মস পরিচালিত এই ওয়েব সিরিজে দিতিপ্রিয়ার বিপরীতে প্রথমে অভিনয় করার কথা ছিল অভিনেতা সৌরভ দাসের।তবে কি কারণে তাঁকে এই সিরিজে দেখা যাবে না সে বিষয় এখনো পর্যন্ত স্পষ্ট নয়।রাতারাতি কেন নায়ক বদল হল তার কারন এখনও জানা যায়নি।

আরও পড়ুন :  করোনা আক্রান্ত দীপিকা পাড়ুকোন, তার মা, বাবা, বোন আগেই সংক্রমিত ছিলেন

এই সিরিজের গল্প অনুযায়ী গ্রামে নতুন পোস্টমাস্টার হিসেবে একটি ছেলে আসে।তার বাবা আগে ওই গ্রামের পোস্টমাস্টার ছিলেন। বাবা-মা না থাকলেও তাদের স্মৃতি বিজড়িত গ্রামে নিজেকে নতুন ভাবে খুঁজে নেওয়ার যাত্রা শুরু হয়।আর এই যাত্রা পথে তার সাথে দেখা হয় গ্রামের একটি মেয়ের।’ডাকঘর’ গল্পটি গ্রাম্য পরিবেশে পোস্ট অফিসকে কেন্দ্র করে প্রেমের সম্পর্ক নিয়ে এগিয়েছে।

এই ওয়েব সিরিজের বিষয়ে দিতিপ্রিয়া সংবাদমাধ্যমকে জানান যে ‘গোরা ওয়েব সিরিজে সুহর্তর অভিনয় তিনি দেখেছেন।তার সাথে এর আগে ‘মুক্তি’ নামে ওয়েব সিরিজে কাজ করলেও একসাথে জুটি বেঁধে লিড রোলে কাজ করার সুযোগ হয়নি।তাই এই ওয়েব সিরিজ নিয়ে বেশ উৎসাহিত দিতিপ্রিয়া।’স্টোরিজ অন দ্য নেক্সট পেজ’ সিরিজে ‘হাতোড়ি ত্যাগী খ্যাত অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাথে তাকে ভাই-বোনের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

Related Articles

Back to top button