ভাইরালভিডিও

বিয়ার খেয়ে কুকুরের টালমাটাল অবস্থা!দেখে নিন সেই ভাইরাল ভিডিও।

Dog's turbulent condition after drinking beer

নিউজ ডেস্কঃ সুরাপ্রেমীদের কাছে যে কোনো ঋতুতেই সুরা বড্ড প্রিয় জিনিস।তারা যে কোনো ঋতুতেই বিয়ার পান করে টালমাটাল অবস্থায় ধরা দেন।তবে বর্তমানে মানুষের সাথে সাথে পশুরাও কম যাচ্ছেনা এক্ষেত্রে পাল্লা দিতে।কারন সম্প্রতি একটা ভিডিওতে বিদেশী এক সারমেও বাবাজি বিয়ার পান করে ধরা দিলেন টালমাটাল অবস্থায়।

অবাক হওয়ার কিছু নেই এমনি এক ভিডিও বর্তমানে স‍্যোস‍্যাল মিডিয়ায়।ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা গিয়েছে এক গ্লাস বিয়ার সেই সারমেও চেটেপুটে শেষ করেছে।এই কান্ড দেখেই নেটিজেনদের মধ‍্যে হাসির রোল ওঠে।বিয়ার পান করার পর দেখা যায় যে কুকুরটি কমোডের পাশে গিয়ে ঝিমোতে থাকে।জ্ঞান হারিয়ে পরবর্তীতে কমোডের মধ্যেই শুয়ে পরে সে।

আরও পড়ুন :  দিব্যি রেলওয়ে স্টেশনে গার্ড দিচ্ছিলেন, কিন্তু ৫ সেকেন্ডের ব্যবধানে সব যেন ওলটপালট হয়ে গেল! কি হল দেখুন সেই ভিডিয়ো

এই ভাইরাল ভিডিও দেখে নেটিজেনদের মধ্যে উঠেছে অট্টোহাসির রোল।কেউ কমেন্ট করে লিখেছেন,”প্রথম প্রথম আমিও এভাবেই বিয়ার খেয়ে কমোডের পাশে পরে থাকতাম।” হাস‍্যকর সব মন্তব‍্যে ভরে গিয়েছে সেই কমেন্ট বক্স।তবে কিছু শুভাকাঙ্খী পশুপ্রেমী লিখেছেন পশুদের অন্তত বিয়ার থেকে দুরে রাখা উচিৎ।যে যাই বলুক কুকুরের এমন ভিডিও স‍্যোস‍্যাল মিডিয়ায় আসতেই মূহুর্তে ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button