বড়সড় লটারি দুর্নীতির পর্দাফাঁস করল ইডি

ED exposes massive lottery corruption

নিউজ ডেস্কঃ বড়সড় লটারি দুর্নীতির পর্দাফাঁস করল ইডি।গতবছরই তদন্ত শুরু করে ইডি।৪০ টি সংস্থার নাম জড়িয়েছে এই দুর্নীতিতে।সংস্থাগুলই ঘুরিয়ে ফিরিয়ে নিজেদেরই জয়ী ঘোষণা করে নিজেদের পকেটেই টাকা রাখে ছক করে।এখনও পর্যন্ত ৪১০ কোটি টাকা বাজেয়াপ্ত করেছে ইডি।লটারি সংস্থার কলকাতার অফিসে হানা দিয়েছে, এমনকি দুর্নীতির শিকড়ে পৌঁছতে তৎপর গোয়েন্দারা।

Advertisement

ইডি সুত্রে জানা গিয়েছে সিকিম এবং নাগাল্যান্ড গভমেন্ট থেকে যেসব লটারি পরিচালিত হয়, সংস্থাগুলি এদের ডিস্ট্রিবিউট করে বিভিন্ন রাজ্যে।এদের সব থেকে বড় ব্যবসা এই রাজ্য বাংলায়। সব থেকে বেশি অংকের যে প্রাইসমানি উঠে

সর্বোচ্চ কোটি টাকা, তা সাধারন মানুষকে না দিয়ে এই সংস্থার পরিচিত অ্যাকাউন্টে ঢুকিয়ে নিজেরাই আত্মসাত করে নেয় এই সংস্থাগুলি।এরফলে ক্ষতি হয় দুই সরকারের যারা এর পরিচালনা করে।কেন্দ্রিয় সরকারের ও কোন লাভ হয় না এতে কারন তারা টাকা পায় না।

Advertisement

Sunita Mallick

আমি সুনিতা মল্লিক গত কয়েক বছর ধরে আমি সকালের বার্তা নিউজ পোর্টালের সাথে যুক্ত আছি যেখানে আপনাদের জন্য ভাইরাল নিউজ ও ইন্টারটেনমেন্ট নিউজ আমি লেখালেখি করে থাকি, আশা করি আমার লেখাগুলো আপনাদের ভাল লেগে থাকবে। ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।

Related Articles