টেকনোলজি

অ্যামব্রেন ডটস নতুন ইয়ারফোন নিয়ে এল, এক বার চার্জে ২৯ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ

নিউজ ডেস্কঃ ভারতে একটি দুর্দান্ত ইয়ারফোন লঞ্চ করল জনপ্রিয় ভারতীয় মোবাইল অ্যাক্সেসরিজ ব্র্যান্ড Ambrane । এবার নিজেদের প্রোডাক্ট সম্প্রসারণ করার লক্ষ্যে সংস্থাটি আরও একটি নতুন ট্র ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন নিয়ে এল, যার নাম Ambrane Dots Tune।অ্যামব্রেন-এর তরফ থেকে জানানো হয়েছে, এই ইয়ারফোন মোট ২৯ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ দিতে পারবে। এই ইয়ারফোনের দাম মাত্র ২,১৯৯ টাকা।গান শুনলে এটি একবার চার্জে সাড়ে ৬ ঘন্টা পর্যন্ত চলবে।

Ambrane NeoBuds 22 and NeoBuds 11


তাহলে চলুন দেখে নেওয়া যাক Ambrane Dots Tune এর দাম ও লভ্যতাঃ-

নয়া অ্যামব্রেন ডটস টিউন এর দাম নির্ধারিত হয়েছে ২১৯৯ টাকা।কালো, গোলাপি এবং সাদা রঙেই উপলব্ধ করা হয়েছে এই লেটেস্ট অ্যামব্রেন ডটস টিউন। অ্যামব্রেন ডটস টিউন ইয়ারবাডটি কিনতে পারেন অ্যামাজন, ফ্লিপকার্ট এবং টাটা ক্লিক থেকে।

আরও পড়ুন :  কম বাজেটে 10 হাজার টাকার মধ্যে ফোন খুঁজছেন কি?তাহলে এই 5টি ফোন দেখে নিন

অ্যামব্রেন ডটস টিউন ইয়ারবাড এর ফিচার্স ও স্পেসিফিকেশনসঃ-

নতুন এই ইয়ারবাডের ফিচারের কথা বলতে গেলে প্রথমেই বলতে হবে এর দুর্দান্ত সাউন্ড এক্সপিরিয়েন্সের জন্য এতে রয়েছে ১০ এমএম ড্রাইভার।হ্যান্ড ফ্রি কলিং এর জন্য এর প্রত্যেকটি ইয়ারবাডে থাকছে দুটি মাইক্রোফোন।সিরি এবং গুগল অ্যাসিস্ট্যান্টের সাপোর্ট পাওয়া যাবে অ্যামব্রেন ডটস টিউন মডেলে।সারাদিন যাতে এই ইয়ারবাড গ্রাহকরা পরে থাকতে পারেন, সেই দিকটা মাথায় রেখেই ডিজাইন করা হয়েছে। কানে দীর্ঘক্ষণ পরে থাকলেও কোনও অসুবিধা বোধ করবেন না ইউজাররা। হাফ-ইন ইয়ার ডিজাইন দেওয়া হয়েছে আর তার সঙ্গে থাকছে সিলিকন টিপসও।নয়া এই ইয়ারসেটটি ভি ৫.১ ব্লুটুথ সাপোর্ট টেকনোলজির সাথে এসেছে, যা ১০ মিটারের ব্যবধান পর্যন্ত ডিভাইসের সঙ্গে সংযুক্ত থাকতে সাহায্য করবে। ইয়ারবাডটিতে রয়েছে মাল্টি ফাংশনাল বোতাম।যেগুলি খুব সহজেই কল অ্যাকসেস এবং মিউজিক কন্ট্রোলের ক্ষেত্রে কাজে লাগানো যায়। এটি আইপিএক্স৪ রেটিং প্রাপ্ত হওয়াতে জল এবং ঘাম থেকে রক্ষা করতে সাহায্য করবে।

এই লেটেস্ট ইয়ারবাডস সম্পর্কে অ্যামব্রেন ইন্ডিয়ার ডিরেক্টর সচীন রেইলহান জানিয়েছে, মিলেনিয়াম জেনারেশনের স্টাইল এবং প্রয়োজনীয়তার দিকে লক্ষ্য রেখে আমাদের ট্রু ওয়্যারলেস ইয়ারবাডের তালিকায় নতুন একটি প্রোডাক্ট যুক্ত করতে পেরে আমরা খুবই আনন্দিত।
এমন ডিজাইন এই ইয়ারবাডটিতে দেওয়া হয়েছে, যা নতুন প্রজন্মের নজর কাড়বে।

এর আগেও অ্যামব্রেন ডটস টিউন এর পূর্বসূরী
নিয়ে এসেছিল Dots ৩৩ ইয়ারবাড, যা লাগাতার ১৬ ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ দিত।এছাড়াও অ্যামব্রেন নিও ৩৩ নামক আরও একটি ইয়ারবাড ছিল, যা বাজেটের মধ্যে একটি চমৎকার ইয়ারবাড ছিল।

Related Articles

Back to top button