Home বলিউড স্তন ঢাকা পড়ল কানের দুলে ,উর্বশীর নতুন সাজে,দেখুন ভিডিও

স্তন ঢাকা পড়ল কানের দুলে ,উর্বশীর নতুন সাজে,দেখুন ভিডিও

নিউজ ডেস্কঃ স্তন অবধি গড়ালো কানের ঝুমকো।হ‍্যা ঠিকই শুনেছেন সম্প্রতি এমনই সাজগোজ করা ভিডিও আপলোড করলেন ফ‍্যাশন আইকন হিসেবে পরিচিত উর্বশী রাউতেলা।সোনালী হোক বা রুপোলি যে কোন রকমের কানের ঝুমকোই গড়ালো বুক অবধি।সোশ‍্যাল মিডিয়ায় সেটা প্রকাশ পেতেই ঝড় উঠেছে চতুর্দিকে।

সম্প্রতি মিশরের বিখ‍্যাত রানি ক্লিওপেট্রার সাজে সেজে ক‍্যামেরায় পোজ দিয়েছেন উর্বশী।অভিনেত্রীকে এই সাজে ভীষণ সুন্দর দেখাচ্ছিল।তাকে দেখে মনে হচ্ছিলনা তিনি ঐ রানি নন।হুবুহু রানি ক্লিয়পেট্রার মতোই লাগছিল দেখতে।তার পোশাকের দাম শুনলেও চক্ষু চড়কগাছ হয়ে যাবে।

আরও পড়ুন :  শরীর দুলিয়ে উদ্দাম নাচ উর্বশীর, তীব্র গতিতে ভাইরাল ভিডিও

ফ‍্যাশন ডিজাইনার ফার্ন আমেটোর একটি ছোট্ট ছবিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। রঙ,বর্ন,আভিজাত্য সবেতেই মিল আছে এই ছবিটি।আরবের ফ‍্যাশন উইক মুক্তি দিয়েছে এই ছবিটিকে।এই ছবিতে উর্বশীকে দেখা গিয়েছে ‘রানি ক্লিওপেট্রার’ ভূমিকায়।পোশাকটি বানাতে খরচ হয়েছে ৫ মিলিয়ন মার্কিন ডলার।যা ভারতীয় মুদ্রার হিসেবে ৩৭কোটি টাকা।

আরও পড়ুন :  ভাইরাল হলো মডেল অদিতি, অন্তর্বাস পরিহিত অবস্থায় ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে

এ প্রসঙ্গে ইউজেন গ্রপের প্রতিষ্ঠাতা জোস ইউজেন বলেছেন “দুবাইয়ের হোমগ্রোন লাক্সারি ট্রাভেল এবং ফ‍্যাশন ম‍্যাগাজিন এক্সপিডিশনে প্রথম এই শুট স্হান পেয়েছে।এই পোশাকটি সোনার তৈরী।যা শুধুমাত্র সুপারস্টার মডেলদের জন্যেই।উর্বশী আমার খুব ভালো বন্ধু।”

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল