Home বলিউড পাগল হয়ে গেলেননাকি সারা আলী খান? ভিডিও ভাইরাল হতেই ট্রলের শি'কা'র সারা...

পাগল হয়ে গেলেননাকি সারা আলী খান? ভিডিও ভাইরাল হতেই ট্রলের শি’কা’র সারা আলী খান!

নিউজ ডেস্ক:্যোশ্যাল মিডিয়ার জেরে মাঝে মধ্যেই ভাইরাল হয়ে বহু মজার মজার ভিডিও। আর সেগুলো কখনও কখনও এমন হয় যে কৌতহল বাড়িয়ে দিয়ে ভাবাতে শুরু করে আমাদের। সম্প্রতি তেমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে অভিনেত্রী সারা আলি খানের।

সেখানে তাকে এমনভাবে অভিনয় করতে দেখা গিয়েছে যে হাসি চাপিয়ে রাখতে পারা যাবেনা। অভিনেত্রীকে সম্পূর্ণ বিকৃত ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে ঐ ভিডিওতে। টিভিতে “কপিল শর্মা শো”নামের একটি অনুষ্ঠান হয়। যেখানে অভিনেতা, অভিনেত্রী, সাধারন মানুষকে অংশগ্রহণ করতে দেখা যায়।

আরও পড়ুন :  নতুন বোল্ড লুকে হাজির ঝুমা বৌদি, ভাইরাল ছবি

সেই অনুষ্ঠানে ছিলেন সারা আলি খান ও।তবে এখানেই শেষ নয় এই ভিডিওতে দেখা গিয়েছে অভিনেত্রী একদম আলাদাভাবে অভিনয় করতে যা দেখে রীতিমতো অবাক তার অনুগামীরা।তাদের মনে প্রশ্ন জেগেছিল যে তবে কি অভিনেত্রী পাগল হয়ে গেলেন নাকি?কৌতহলের বশে এমনটাই প্রশ্ন করে বসেছেন অনেকেই।

আরও পড়ুন :  নতুন বোল্ড লুকে হাজির ঝুমা বৌদি, ভাইরাল ছবি
আরও পড়ুন :  'হাম্বা হাম্বা রাম্বা রাম্বা' মূখ‍্যমন্ত্রী মমতা ও বিদেশীনির মিলিয়ে বলার প্রতিযোগিতা!ভাইরাল হলো ভিডিও।

সম্প্রতি সুশান্ত সিং মামলায় ড্রাগ কানেকশনে নাম উঠেছে এই অভিনেত্রীর তাই অনেকেই এই ভিডিও দেখে ব্যাঙ্গ করে বলেছেন,গাজা ও হিরোইন একসাথে নিলে যা অবস্থা হয় মানুষের সেটাই অভিনেত্রী অভিনয় করে দেখাচ্ছেন।

আরও পড়ুন :  সুবিশাল লম্বা পাম গাছের মাথায় উঠে গাছ কাটলেন এক শ্রমিক তুমুল ভাইরাল সেই ভিডিও

যদিও সেরকম কোন বিষয় এই অভিনয়ের সাথে যুক্ত ছিলো না।নিছকই মজার ছলে এই অভিনয় করেছেন অভিনেত্রী।ভিডিওটি প্রকাশ্যে আসার পরই রীতিমতো ভাইরাল হয়ে নেটিজেনদের নজর কেড়ে নিয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল