Home বিনোদন দুধের শিশুদের খিদে মেটাতে ৪২ লিটার স্তনদুগ্ধ দান করলেন বিখ্যাত বলিউড প্রযোজক

দুধের শিশুদের খিদে মেটাতে ৪২ লিটার স্তনদুগ্ধ দান করলেন বিখ্যাত বলিউড প্রযোজক

নিউজ ডেস্কঃ ‘মা’ ছোট্ট একটি শব্দ হলেও এর মধ্যে আছে অনেকটা গভীরতা।সেই গভীরতা ভালোবাসার,স্নেহ-মায়া-মমতার।একজন মা কত কষ্ট করে একটি সন্তানকে আগলে রেখে ভালো বাসা দিয়ে আদর যত্ন দিয়ে বড় করে তোলেন।তা একমাত্র একটি ‘মা’ই বোঝেন।

সম্প্রতি এমনই এক ঘটনা ঘটলো বলিউড প্রযোজক নিধি পারমার হিরনন্দানির ক্ষেত্রে।’সান্ড কি আখ’ছবির প্রযোজক নিধি।ছবির পরিচালক তুষার হিরনন্দানির স্ত্রী নিধি।করোনার সময় অসংখ্য ক্ষুধার্ত শিশুদের পেট ভরাবার জন্য প্রায় ৪২ লিটার দুধ দান করে ফেলতে চলছেন নিধি।

আরও পড়ুন :  '‌স্যর, মালদিভ্‌সে ছুটি কাটাতে যাব, ব্যবস্থা করে দিন না' অদ্ভুত আবদারের যোগ্য জবাব সোনু সুদের

চলতি বছরের ফেব্রুয়ারিতে মা হন নিধি।একটি পুত্রসন্তানের জন্ম দেন তিনি।

এক সাক্ষাৎকারে তিনি বলেছেন মা হওয়ার পর থেকেই অতিরিক্ত দুধ বের হচ্ছিল।প্রথম প্রথম তিনি সন্তানকে খাওয়ানোর পরও যে বাড়তি দুধ থেকে যাচ্ছিলো তা ফ্রিজে সংরক্ষণ করে রেখে দিচ্ছিলেন। কিন্তু এভাবে বাড়তি দুধ কতদিন রাখবেন এই চিন্তা করে অনেকের কাছে পরামর্শ চেয়েছিলেন কিন্তু ব‍্যাঙ্গ করে অনেকেই বলেছিলেন মেঝে মুঝতে বলেছিলেন আবার কেউ বলেছিলেন ফেসপ‍্যাক হিসেবে ব‍্যবহার করতে।

আরও পড়ুন :  ক্রিটিকস বেস্ট অ্যাক্টর পুরস্কারে সম্মানিত প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত দাদা সাহেব ফালকে পেলেন আরাে একাধিক বলি তারকা
আরও পড়ুন :  মালদ্বীপে প্রেমিকের সঙ্গে তাপসী পান্নু, ভাইরাল সেই ভিডিও

এরপর ইন্টারনেটে এ বিষয়ে পড়াশোনা করতে শুরু করেন নিধি এর পাশাপাশি নিধি যোগাযোগ করেন।আর তখনই জানতে পারেন ব‍্যাঙ্কে স্তনদুগ্ধ দান করা হয়েছে।যা দিয়ে উপকৃত হয় অনেক শিশু।এরপর তিনি খার এলাকায় একটি হাসপাতালে মিল্ক ব‍্যাঙ্কে স্তনদুগ্ধ দান করা শুরু করেন নিধি।এরপরই লকডাউন শুরু হয়ে যাওয়ায় বাইরে যাওয়া সম্ভব হয়নি নিধির।আর এই পরিস্থিতিতে হাসপাতাল কতৃপক্ষ এগিয়ে এসে নিধির বাড়ি থেকেই দুধ সংগ্রহ করে নিয়ে যেতেন।এই কাজটি করতে পেরে ভীষণ খুশি নিধি।আহবান জানিয়েছেন অন্য মায়েদেরকেও এই কাজ করার জন্য।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল