Home বলিউড সমুদ্র সৈকতে ঘুরতে গিয়ে একটি যুবকের সাথে বিকিনি পরে উদ্দাম ডান্স করছেন...

সমুদ্র সৈকতে ঘুরতে গিয়ে একটি যুবকের সাথে বিকিনি পরে উদ্দাম ডান্স করছেন নোরা,

নিউজ ডেস্ক: বলিউডের খুবই জনপ্রিয় অভিনেত্রী নোরা।বিভিন্ন “আইটেম” গানের সঙ্গে কোমর দুলিয়ে রীতিমতো ঝড় তুলে দেন এই অভিনেত্রী। এই অভিনেত্রী যে গানেই নাচেন না কেন সেই গান সুপার ডুপার হবেই।স‍্যোশাল মিডিয়াতেও এই অভিনেত্রী বেশ জনপ্রিয়।

মাঝে মধ্যেই বিভিন্ন ছবি বা ভিডিও পোস্ট করেন তিনি। তার সেই ভিডিও নিমেষেই ভক্তদের মন জয় করে নেয়। যদিও সবার মতো কম বেশি সমালোচক এই অভিনেত্রীরও আছে তাই মাঝে মধ্যে কটাক্ষ পিছু ছাড়েনা এই অভিনেত্রীর। লকডাউনের সময় দীর্ঘদিন বাড়িতে থাকতে থাকতে সম্ভবত কিছুটা বোর হয়েই হঠাৎ করেই মাঝে মধ্যেই বেড়িয়ে পড়েছিলেন এদিক ওদিক ঘুরতে।

আরও পড়ুন :  ভাইরাল হলো মডেল অদিতি, অন্তর্বাস পরিহিত অবস্থায় ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে

কয়েকদিন আগেই তিনি গিয়েছেন সমুদ্র সৈকতে ঘুরতে। আর সেখানকার টুকরো টুকরো কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই। তবে সব ছবি ও ভিডিওর মধ্যে একটি ছিলো দুর্দান্ত নাচের ভিডিও যেটি দেখে তার ভক্তদের চোখ আটকে গেছে। আর এতটাই জনপ্রিয়তা লাভ করেছে যে ভিডিওটি মূহুর্তে ভাইরালও হয়েছে।

আরও পড়ুন :  বিয়ে সারলেন ‘ইস্টি কুটুম’ সিরিয়াল খ্যাত জনপ্রিয় অভিনেতা ঋষি কৌশিক,পাত্রী?

 

View this post on Instagram

 

Aaaayyyy issa vibe 🔥 🔥 #livingmybestlife @marcepedrozo 😄😄 @myaraaindia 👒

A post shared by Nora Fatehi (@norafatehi) on


ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি যুবকের সাথে বিকিনি পরে উদ্দাম ডান্স করছেন নোরা। আর ঐ নাচ দেখে রীতিমতো চোখ আটকে গেছে নেটিজেনদের। তবে অনেকের মনে প্রশ্ন জাগছে অভিনেত্রীর পাশের ঐ যুবকটি আসলে কে।যদিও এখনো জানা যায় নি এর উত্তর। তবুও নিমেষে ভাইরাল হওয়া দুর্দান্ত নাচের ভিডিওটি আপনিও দেখে নিন। নিচে দেওয়া রইলো ভিডিও।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল