Home টলিউড বিয়ে সারলেন ‘ইস্টি কুটুম’ সিরিয়াল খ্যাত জনপ্রিয় অভিনেতা ঋষি কৌশিক,পাত্রী?

বিয়ে সারলেন ‘ইস্টি কুটুম’ সিরিয়াল খ্যাত জনপ্রিয় অভিনেতা ঋষি কৌশিক,পাত্রী?

নিউজ ডেস্কঃ বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা ঋষি কৌশিক।বড় পর্দায় অভিনয় না করলেও বেশ কয়েকটি ছোট পর্দার ধারাবাহিক এ অভিনয় করেছেন।”ইষ্টি কুটুম”সিরিয়ালে অভিনয় করে তার জনপ্রিয়তা একেবারে তুঙ্গে।বাহামনির স্বামী বল্লেও অনেকে চেনেন তাকে।

View this post on Instagram

Glimpes. #afrinzamanleena

A post shared by Rishi Kaushik (@rishikaushik13) on

কয়েকদিন আগে বেশ কয়েকটি ফটো ভাইরাল হয়েছে অভিনেতার যেখানে তাকে দেখা গিয়েছে বাংলাদেশের অভিনেত্রী সাফার সাথে ঘনিষ্ঠভাবে।কোন ফটোতে আবার দেখা গিয়েছে বর ও বধূ বেশে ঋষি কৌশিক ও সাফাকে।এই ভাইরাল হওয়া ফটো নিয়ে চর্চার সূত্রপাত তবে কি অভিনেতা বিয়ে করে ফেল্লেন বাংলাদেশী অভিনেত্রীকে? তবে পরে জানা যায় আসলে তিনি গিয়েছেন অভিনয় করতেই।

বাংলাদেশে একটি চিলেকোঠার ভালোবাসার ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেতা।ধারাবাহিকে দেখা যায় অফিসের কাজে ভারত থেকে বাংলাদেশ পাড়ি দেন অভিনেতা।সেখানে একটি চিলেকোঠার ঘরে থাকতে শুরু করেন।আর সেখানেই সাফার সাথে প্রথম পরিচয়।যদিও শুরুটা ভালো না হলেও পরে প্রেমের দিকে সম্পর্ক গড়ায়।তারপর বিয়ে।

 

তবে দেখা যায় সাফার ক‍্যান্সার হয়ে শেষ অবধি সাফার মৃত‍্যু হয়।এরপরই অনেকে বুঝতে পারেন আসলে অভিনয়ের জন্য এমন সাজগোজ করা হয়েছিল।যদিও এ ব‍্যাপারে অভিনেতা কোনরকম মন্তব্য করেননি।তবে তিনি বলেছেন অভিনয়ের কারণে এখানে অর্থাৎ বাংলাদেশে আসা। বাংলাদেশে এটাই তার প্রথম কাজ এবং পশ্চিমবঙ্গের সাথে এখানে অনেক মিল।

 

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল