Home বিনোদন সন্তানকে স্তন্যপান করাতে-করাতে র‍্যাম্প ওয়াক মডেলের, ভিদেওটি শেয়ার করলেন শুভশ্রীর

সন্তানকে স্তন্যপান করাতে-করাতে র‍্যাম্প ওয়াক মডেলের, ভিদেওটি শেয়ার করলেন শুভশ্রীর

নিউজ ডেস্কঃ  মা হওয়ার পর সব মহিলাদেরই ওজন বেড়ে যায়।আর বাদ যান না সেলিব্রেটিরাও।তবে সাধারণ মায়েদের থেকে সেলিব্রিটিদের ব‍্যাপারটা একটু আলাদা। এক্ষেত্রে তাদের এমনি কটাক্ষের মুখে পড়তে হয় যা বাদ যায়না স‍্যোশাল মিডিয়াতেও।আর এই ঘটনার মোক্ষম জবাব দিলেন সদ‍্য মা হওয়া শুভশ্রী।একটি ভিডিও শেয়ার করে সমালোচকদের মুখে পুরো ঝামা ঘসে দিলেন অভিনেত্রী।

আরও পড়ুন :  অভিনেতা রাহুল রায় সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন

সম্প্রতি স‍্যোশাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী তাতে দেখা যাচ্ছে এক মহিলা র‍্যাম্পে হাটছেন নিজের সন্তানকে স্তনপান করাতে করাতে।

নিজের ইন্সটাগ্রামে এই ভিডিও শেয়ার করলেও অভিনেত্রী একটি কথাও লেখেননি।যেন তিনি বোঝাতে চেয়েছেন নীরবতাই এর প্রতিবাদ।সন্তান জন্মের পর অভিনেত্রী বেজায় ব‍্যাস্ত নিজের সন্তানকে নিয়ে।বর্তমানে ইউভানকে নিয়েই কম বেশি ফটো দেখা যায় শুভশ্রীর।আর কয়েকদিন আগেও পূজোয় দিদির বাড়ি গিয়ে ইউভানকে নিয়ে ফটো শেয়ার করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।২০১৪ সালে কোন কিছুই পাত্তা না দিয়ে ব্রাজিলের অ্যাসেম্বলিতে এক বিতর্ক সভায় মহিলা এমপি স্তনপান করায় তার সন্তানকে।২০১৬ সালে অস্ট্রেলিয়ার উভয় কক্ষ স্তনপান করানোর জন্য অনুমোদন দেয়।২০১৭ সালে বামপন্থী গিনস পার্টির এক মহিলা সদস্য নিজের সন্তানকে স্তনপান করান পার্লামেন্টে বসে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল