Home নিউজ জিরাে ইন্টারেস্টে শুরু করুন ব্যবসা,দেশের বেকার যুবকদের জন্য দুর্দান্ত স্কিম নিয়ে আসছেন...

জিরাে ইন্টারেস্টে শুরু করুন ব্যবসা,দেশের বেকার যুবকদের জন্য দুর্দান্ত স্কিম নিয়ে আসছেন অভিনেতা সােনু সুদ

বর্তমানে তিনি অভিনেতা নন বরং গরিবের ভগবান নামে পরিচিত।অসহায় মানুষদের কাছে তিনি মসিহা।লকডাউনের সময় থেকেই তিনি মানুষের পাশে দাঁড়িয়েছেন। পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরার ব্যবস্থা করেছেন। তাদের জন্য ট্রেন কিংবা বিমানের টিকিট কেটে দিয়েছেন। সময় যত গিয়েছে, বলিউড অভিনেতার সাহায্য করার ভঙ্গিমাতেও তত বদল এসেছে। পরীক্ষার্থীদের সাহায্য করা থেকে শুরু করে গরিবদের বিনা পয়সায় চিকিৎসার ব্যবস্থা করেছেন তিনি।সাধারণ মানুষ থেকে শিশু সকলকে সাহায্য করে অভিনেতা থেকে গরিবের ভগবান তকমা পেয়েছেন সোনু।

তিনি এখন নতুন উদ্যোগ শুরু করার ঘােষণা করেছেন।বেকার যুবকদের কর্মসংস্থানের উদ্যোগ হাতে নিয়েছেন। পকেটে পয়সা না থাকলেও ব্যবসা করতে পারবেন যুবকরা। নিজস্ব মালিকানায় ব্যবসা করার জন্য নতুন স্কিম আনছেন সােনু।এই প্রসঙ্গে টুইট করে সোনু লেখেন, ‘প্রস্তুত থাকুন’। একটি পােস্টার শেয়ার করেছেন অভিনেতা তাতে লেখা, জিরাে ইনভেক্টমেন্টে এখন আপনার নিজের মালিক হােন। আপনার গ্রামে আপনার নিজের ব্যবসা করুন। এই নতুন উদ্যোগের আওতায় আমরা গ্রামের যুবকদের ক্ষমতায়নের চেষ্টা করব।

আরও পড়ুন :  ক্রিটিকস বেস্ট অ্যাক্টর পুরস্কারে সম্মানিত প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত দাদা সাহেব ফালকে পেলেন আরাে একাধিক বলি তারকা
আরও পড়ুন :  অনলাইন ক্লাসের জন্য ফ্রীতে সমস্ত শিক্ষার্থীকে ১০ GB ডেটা দেবে সরকার ! সত্যিটা জানুন

সােনুর এই টুইট সােশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে। নেটিজেনরা সােনুর এই উদ্যোগের প্রশংসা করছেন।এক ব্যক্তি তার টুইটের জবাবে লিখেছেন একদিকে সরকার আর অন্যদিকে সােনু সুদ। তবুও সোনু সুদের পাল্লা ভারি, হৃদয় বড় হওয়া চাই। তাহলে কঠিন থেকে কঠিনতর কাজ সহজ হয়ে যায়।সােনু সুদের এই জনস্বার্থ কাজের জন্য দেশবাসী কৃতজ্ঞ, তার মন বড় তাই অন্যের জন্য কিছু করে আনন্দ পান তিনি। এমনই নানা মন্তব্যে ভরে গিয়েছে সোনু সুদের পােস্ট।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল