বিনোদন

পরকিয়া করতে গিয়ে হাতেনাতে ধরা পরেছিল বলিউডের পাঁচ জুটি ! তাদের গোপন সম্পর্কে জেনে নিন 

লাইমলাইটে থাকা বলিউড অভিনেতা ও অভিনেত্রীদের নিয়ে সাধারণ মানুষের কৌতহলের শেষ নেই।ব‍্যাক্তিগত জীবনে অভিনেতা -অভিনেত্রীরা ঠিক কেমন তা নিয়েও অপার আগ্রহ সাধারণ জনগণের মধ‍্যে।
গ্লামার ওয়ার্ডের এইসব তারক তারকাদের নিয়ে জল্পনা কল্পণার শেষ নেই।তাদের যে কোনো বিষয় স‍্যোসাল মিডিয়ায় এলেই তা মূহুর্তে ভাইরাল হয়ে যায়। যে কোনো তথ‍্য হঠাৎ ফাঁস হলেই আপামর জনগণ তা জেনে অবাক হয়ে যান।আজকে তেমনি কিছু ব‍্যাক্তিগত তথ‍্য তুলে ধরা হবে এই প্রতিবেদনে।

Karisma Kapoor and ajoy

নব্বই দশকের বলিউডের হিট নায়িকা করিশ্মা কাপুর (Karisma Kapoor)সেই সময় একের পর এক হিট ছবিতে অজয় দেবগনের পাশাপাশি অভিনয় অভিনয় করেছিলেন। পরপর পাঁচটি হিট ছবিতে অভিনয় করে তাদের সম্পর্ক বেশ ঘনিষ্ঠ হলেও অজয় দেবগন(Ajay Devgn)এই সম্পর্ক নিয়ে ততটা সিরিয়াস ছিলেন না।এই অবস্থায় একদিন বেশ ঘনিষ্ঠ অবস্থায় অজয় দেবগন ও কাজলকে বেডরুমে দেখতে পান করিশমা।এরপর তাদের সম্পর্কে ভাঙ্গন ধরে। এরপর ১৯৯৯ সালে তনুজা কন‍্যা কাজলকে বিয়ে করেন অজয় দেবগন।

আরও পড়ুন :  Solanki Roy khori viral Picture: ছোটপর্দার সবার প্রিয় "খড়ি" অভিনেত্রী সোলাঙ্কি রায় ব্লাউজ ছাড়া ছবি পোস্ট করে কটাক্ষের শিকার

 

চোপরাPriyanka Chopraও শাহিদ কাপুর Shahid Kapoor 1

প্রিয়াঙ্কা চোপরা(Priyanka Chopra)ও শাহিদ কাপুর (Shahid Kapoor)কে নিয়েও বলিউডে কম গুঞ্জন হয়নি।এরপর হঠাৎ ২০১১সালে ইনকাম ট‍্যাক্স অফিস থেকে সকাল সাতটা নাগাত রেড করতে আসলে অভিনেত্রীর বাড়ির দরজা খোলেন শাহিদ কাপুর।এত সকালে তারা কি করছিলেন সেটা নিয়ে জনগণের কৌতহলের শেষ নেই।

(Susmita Sen)ও সঞ্জয় দত্ত(Sanjoy Duta)
এছাড়াও সুস্মিতা সেন(Susmita Sen)ও সঞ্জয় দত্ত(Sanjoy Duta)তাদের সম্পর্ক এতটা ঘনিষ্ঠ হয়ে গিয়েছিল যে তারা বিদেশে বেড়াতে গিয়ে একরুমে ছিলেন।

 

Govinda ও রানি মূখার্জি Rani Mukharjee 1

এছাড়া গোবিন্দ (Govinda) ও রানি মূখার্জি (Rani Mukharjee) সম্পর্কেও গুঞ্জন শোনা যায়।’হাদ করদি আপনে’ সিনেমার পর দুজন বেশ ঘনিষ্ঠ হয়।একটা সময় রানির বেডরুম থেকে গোবিন্দকে বের হতে দেখা গেলেও গোবিন্দ ছিলেন বিবাহিত ও দুই সন্তানের বাবা।তাই তার পক্ষে ডিভোর্স দেওয়া কোনোমতেই সম্ভব ছিলো না।এই কারণে তাদের সম্পর্ক হয়তো পরিনতি পায়নি।

Nana Patekar ও মনিষা কৈরালারManisha Kairala

নানা পাটেকর(Nana Patekar) ও মনিষা কৈরালার(Manisha Kairala) সম্পর্ক কারোরই অজানা নয়।তবে এক সময় জুলেকাকে(Julekha) নানা পাটেকরের সাথে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলায় মনিষা ও পাটেকরের সম্পর্ক আর টেকেনি।

Related Articles

Back to top button