নিউজ

গ্রেফতার প্রাক্তন ভারতীয় দলের ক্রিকেটার সুরেশ রায়না

নিউজ ডেস্কঃ করােনার বিধি ভেঙে রাতভর পার্টি, গ্রেফতার প্রাক্তন ভারতীয় দলের ক্রিকেটার সুরেশ রায়না হৃতিক রােশনের প্রাক্তন স্ত্রী সুজান খান সহ বেশ কিছু বলি তারকা

সােমবার থেকেই মুম্বইতে নাইট কারফিউ চালু হয়েছে। আর সেই নাইট কারফিউ ভেঙে পার্টি করতে গিয়ে গ্রেফতার হলেন প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়না। মুম্বই এয়ারপাের্টের কাছের সেই ক্লাব থেকে মােট ৩৪ জনকে গ্রেফতার করা হয়েছে। সেই তালিকায় ছিলেন হৃত্বিক রােশনের প্রাক্তন স্ত্রী সুজান খান এবং গুরু রনধাওয়ার মতাে তারকা। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি (IPC) ১৮৮ ধারা ওঅতিমারী আইনে ২৬৯ ধারায় মামলা দায়ের করা হয়েছে। যদিও ইতিমধ্যেই জামিনে মুক্ত হয়েছেন সকলেই।

আরও পড়ুন :  এবার সস্তায় হিরোর স্কুটার প্লেজার প্লাস প্ল্যাটিনাম, কত দাম দেখেনিন

Former Indian cricketer Suresh Raina has been arrested

করােনা ভাইরাসের নতুন প্রজাতির সংক্রমণের কথা মাথায় রেখে আগে থেকেই সচেতনতা বজায় রেখে সতর্কতা অবলম্বন শুরু করেছে মহারাষ্ট্র। সেই কারনেই ২২ ডিসেম্বর অর্থাৎ মঙ্গলবার থেকে ৫ জানুয়ারি পর্যন্ত রাজ্যের সব পুরসভা এলাকায় রাত ১১টা থেকে সকাল ৬টা পর্যন্ত নাইট কারফিউ জারি করেছে।

নির্দিষ্ট সময়সীমা অতিক্রম হয়ে যাওয়ার পর কোভিড বিধি না মেনে ক্লাব খােলা রেখে হই-হুল্লোড় করার জন্য ড্রাগনফ্লাই পাবে অভিযান চালায় পুলিশ। সেখানেই গ্রেফতার করা হয় তাঁদের। অতিমারীর সময় দেশের ক্রিকেটার হয়েও কীভাবে নিয়ম ভাঙলেন সুরেশ রায়না তা নিয়ে প্রশ্ন উঠেছে নেটিজেনদের মধ্যে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button