নিউজ

ব্যারাকপুরের বিরিয়ানির দোকানে গুলিকাণ্ডে গ্রেফতার শার্প শ্যুটার সহ ৪ জন

গত ১৬ মে সোমবার দুপুরে ব্যারাকপুরে বিরিয়ানির দোকানে গুলি চলেছিল।বিরিয়ানির দোকানে গুলি চালনার ঘটনায় হায়দরাবাদ থেকে শার্প শ্যুটার সোনু রাজভড়কে গ্রেফতার করল পুলিশ। এই ঘটনায় ধৃত মূল অভিযুক্ত সুজিত রায়কে জেরা করেই পুলিশ সোনুর খোঁজ পায়।জেরায় উঠে এসেছে সুজিতের দাবি মতো তোলা না দেওয়ায় বিরিয়ানির দোকানের মালিক বাপিকে খুন করতে সোনুকে সুপারি দিয়েছিল।বৃহস্পতিবার হায়দরাবাদের গোপন ডেরা থেকে পুলিশ সোনু ও তার ৩ সহযোগীকে গ্রেফতার করেছে।

কাকিনাড়ার বাসিন্দা সোনু বারাকপুর শিল্পাঞ্চলে শার্প শ্যুটার হিসাবে পরিচিত। বরাত নিয়ে খুন করে সে।এর আগেও বারাকপুর শিল্পাঞ্চলে একাধিক খুন ও গুলিচালনার ঘটনায় নাম জড়িয়েছিল সোনুর। দুষ্কর্মের পর বিভিন্ন জায়গায় আত্মগোপন করে থাকত সে। পুলিশ সূত্রে জানা গিয়েছে সোনুকে ট্রানজিট রিম্যান্ডে বারাকপুরে আনার প্রক্রিয়া শুরু হয়েছে।

আরও পড়ুন :  ট্যাবের টাকা ব্যাঙ্ক অ্যাকাউন্টেই পাঠানো হবে,তা নিয়ে নয়া উদ্যোগ রাজ্যের

পুলিশের জেরায় সুজিত জানিয়েছে জেলে বসে তোলা চেয়ে বিরিয়ানির দোকানের মালিক বাপিকে বারবার হুমকি দিয়েছিল সে। কিন্তু বিরিয়ানির দোকানের মালিক বাপি তাতে কান দেননি।এরপর ২ সাগরেদকে নিয়ে মোটর সাইকেলে করে গিয়ে বাপির বিরিয়ানির দোকানে গুলি চালায় সোনু। ২টি গুলিতে আহত হন এক ক্রেতা ও দোকানের কর্মচারী।বাপি অল্পের জন্য রক্ষা পান।এই গুলি চালানোর ঘটনাকে প্রাথমিকভাবে মনে করা হয়েছিল, ব্যবসায়িক শত্রুতা থেকেই এই গুলির ঘটনা ঘটেছে।কিন্তু পরে তোলাবাজির তত্ত্ব উঠে আসে।

আরও পড়ুন :  বিয়েতে অতিথিরা না আসায়, ৭০০ জন অতিথির খাবার হোম ডেলিভারি করলেন বরের বাবা!

Related Articles

Back to top button