বিরাট সুযোগ! Redmi, Realme, Tecno ফোন কিনলেই বিনামূল্যে ইয়ারফোন মিলবে,এই সুযোগ হাতছাড়া করবেন না

Free earphones: বর্তমানে বিনোদনের অন্যতম মাধ্যম হল স্মার্টফোন।স্মার্টফোন এখন আমাদের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে। ফোন কল থেকে গান শোনা, ভিডিও দেখা বা সোশ্যাল মিডিয়া,সব কাজ এখন স্মার্টফোন থেকেই করা যায়। এক কথায় বর্তমানে একটি আদর্শ ডিভাইস হল স্মার্টফোন। যা ছাড়া সকলেই প্রায় অচল, এই স্মার্টফোনের সঙ্গে একটা ইয়ারফোন থাকলে আর বেশি সুবিধা হয়।সবচেয়ে সেরা মোবাইল সরঞ্জাম ইয়ারফোন অনেক দরকারি

ইয়ারফোন গান শোনা বা কথা বলার জন্য খুবই প্রয়োজনীয় একটি জিনিস। যারা গান পাগল মানুষ, তাদের জন্য তো ইয়ারফোন ছাড়া একটা দিনও চলা প্রায় অসম্ভব। বিশ্রাম নেওয়ার সময়, বাসে কোথাও যাওয়ার সময় গান বা কবিতা শোনার জন্য ইয়ারফোন ছাড়া কোন বিকল্প নাই। মোবাইলে অসাধারণ সাউন্ড অভিজ্ঞতা পাওয়ার জন্য ইয়ারফোন খুব গুরুত্বপূর্ণ

Advertisement

বর্তমান সময়ে প্রত্যেক মোবাইল ফোন ব্যবহারকারীই ইয়ারফোন ব্যবহার করে। গেমারদের ক্ষেত্রেও গেম খেলার জন্য খুবই প্রয়োজনীয় ইয়ারফোন। ইয়ারফোন তারবিহীন এবং তারযুক্ত দুই ধরণেরই হয়। সবাই নিজের পছন্দ অনুযায়ী ইয়ারফোন কিনেন। যারা সকালে পার্কে ব্যায়াম করতে পছন্দ করেন, তাদের জন্য স্পোর্টস ইয়ারফোন ভাল। এগুলো তার বিহীন, আবার অনেকের পছন্দ তারযুক্ত ইয়ারফোন।

মোবাইলের পাশাপাশি আধুনিক সমাজে ইয়ারফোন অত্যন্ত জনপ্রিয়। বাজারে বিভিন্ন দামে একাধিক ইয়ারফোন পাওয়া যায়। তবে বিনামুল্যে যদি এই ইয়ারফোন পাওয়া যায়, তাহলে কেমন হয়। অবাক হচ্ছেন যে বিনামুল্যে কি করে ইয়ারফোন পাবেন। অবাক হওয়ার কিছু নেই একদম বিনামুল্যেই ইয়ারফোন পাবেন।

আগামী ২৩শে সেপ্টেম্বর থেকে Amazon Great Indian Festival Sale শুরু হতে চলেছে। এই সেলে একটি নতুন স্মার্টফোন কিনলে সম্পূর্ণ নিখরচায় গ্রাহকদের ইয়ারফোন দেওয়া হবে। আসন্ন এই সেলে নানাবিধ ক্যাটাগরির একাধিক প্রোডাক্টকে বাম্পার ডিসকাউন্ট ও আকর্ষণীয় অফারের সাথে বিক্রয় করা হবে।

তবে সবথেকে লাভজনক ডিল স্মার্টফোন সেগমেন্টের সাথে উপলব্ধ হবে। কেননা একটি নতুন স্মার্টফোন কিনলে ছাড় ও অফার বাদেও ১,২৯০ টাকা মূল্যের ইয়ারফোনকে সম্পূর্ণ বিনামুল্যে গ্রাহকদের দেওয়া হবে। এই অনন্য অফারটি Realme, Tecno এবং Xiaomi অধীনস্ত Redmi ব্র্যান্ডের নির্বাচিত কয়েকটি স্মার্টফোন মডেলের সাথেই উপলব্ধ থাকবে।

Amazon Great Indian Festival Sale – এ কোন কোন স্মার্টফোন কিনলে সাথে বিনামূল্যে ইয়ারফোন দেওয়া হবে?

আসন্ন ‘অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে’ কোন কোন স্মার্টফোন মডেলের সাথে বিনামূল্যের ইয়ারফোন দেওয়া হবে, তা এখনও প্রকাশ্যে আনা হয়নি। কিন্তু সদ্য লাইভ হওয়া মাইক্রোসাইট অনুসারে চেক আউটের সময় গ্রাহক দ্বারা নির্বাচিত মোবাইলের সাথে একটি বিনামূল্যের ইয়ারফোন স্বয়ংক্রিয়ভাবে বিলিং পেজে যুক্ত হয়ে যাবে। শুধু টেকনো, রিয়েলমি এবং শাওমি সংস্থার কয়েকটি বাছাই করা ফোনের সাথেই শুধুমাত্র এই অফারটি প্রযোজ্য থাকছে।

তবে মডেলগুলির নাম এখনো জানা না গেলেও উল্লেখিত ব্র্যান্ডের পছন্দসই বাজেট বা এন্ট্রি-লেভেল ফোনগুলিকে উইশলিস্ট করে রাখতে পারেন। কেননা সেল শুরু হওয়ার পর আপনার পছন্দ করা মডেলের সাথেই হয়তো এই অফারটি পেয়ে যেতে পারেন। সেল চালু হলে উইশলিস্ট পেজ থেকে নিজেদের পছন্দের হ্যান্ডসেটটি বেছে নিয়ে ‘Add to Cart’ বা ‘Buy Now বিকল্প বেছে নেবেন।

সেল লাইভ হওয়ার আগে ফোনগুলি কি ডিলের সাথে আসতে চলেছে তা জেনে নেওয়া যাক:-

Redmi A1 :-
অ্যামাজনের এই সেলে রেডমি এ১ স্মার্টফোনটি আপনারা ব্যাঙ্ক কার্ড অফার সহ ৬,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৫,৮৫০ টাকায় কিনতে পারবেন। এই এন্ট্রি-লেভেল ফোনটি লেদার টেক্সচার ডিজাইনের সাথে এসেছে। আর ফিচার হিসাবে এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির -ব্যাটারি এবং ৮ মেগাপিক্সেলের AI ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

Redmi 10A:-
রেডমি ১০এ স্মার্টফোনটি ৯,৪৯৯ টাকার প্রাইজ ট্যাগের সাথে লঞ্চ হয়েছিল। কিন্তু আসন্ন অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের দৌলতে আপনারা এই মডেলটি ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্টে মাত্র ৭,৪৬৯ টাকায় কিনতে পারবেন। রেডমির এই হ্যান্ডসেট মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর চালিত। এছাড়াও এতে ১৩-মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল সেলফি সেন্সর এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে।

Tecno Pop 5 LTE :-
টেকনোর এই স্মার্টফোনটি সেলে ৬,০৯৯ টাকার প্রারম্ভিক মূল্যের সাথে তালিকাভুক্ত করা হয়েছে। বিশেষত্বের কথা বললে এই মডেলে একটি ৬.৫২-ইঞ্চির এইচডি প্লাস নচ স্টাইল ডিসপ্লে প্যানেল রয়েছে। ৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে।

এই তিনটি মডেল ছাড়াও, Realme Narzo 50i, Tecno Spark 9 এবং Redmi Note 11 স্মার্টফোনের সাথেও ফ্রি হেডফোন অফার প্রযোজ্য হতে পারে বলে আমাদের অনুমান করা হচ্ছে।তাই আর দেরি না সেল শুরু হওয়ার আগেই নিজের পছন্দমত স্মার্ট ফোন বেছে নিন।

Advertisement

Related Articles