Advertisement
বিনোদন

Free MX Player web series: ‘আশ্রম’ ওয়েব সিরিজকে টেক্কা দিয়ে জনপ্রিয়তার শীর্ষ রয়েছে MX Player এর সবচেয়ে বোল্ড এক ওয়েব সিরিজ,

তবে ওটিটি মাধ্যম জনপ্রিয় হয়ে ওঠার পরবর্তী সময়ে জনপ্রিয় হয়ে উঠেছে অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি।

Free MX Player web series: বর্তমান সময়ে ওটিটির চাহিদা সব থেকে বেশি। সিনেমার থেকে মানুষেরা ওয়েব সিরিজের দিকে বেশি ঝুঁকেছেন৷ওয়েব সিরিজ বর্তমানে দর্শকদের মন জয় করে নিচ্ছে।ওটিটি মাধ্যমে নিত্যদিন মুক্তি পাচ্ছে একাধিক দুর্দান্ত একাধিক ওয়েব সিরিজ। তবে ওটিটি মাধ্যম জনপ্রিয় হয়ে ওঠার পরবর্তী সময়ে জনপ্রিয় হয়ে উঠেছে অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি।

Advertisement

রগরগে যৌনতায় পরিপূর্ণ এই সকল ওয়েব সিরিজ গুলি রীতিমতো রাতের ঘুম ওড়াতে সক্ষম।ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ৷ উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়।প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন(Free MX Player web series)।

Advertisement

এছাড়াও এমএক্স প্লেয়ারে রিলিজ হওয়া বেশ কিছু ওয়েব সিরিজ (Free MX Player web series) বর্তমানে দর্শকদের মন জয় করে নিচ্ছে।MX Player হল কয়েকটি নির্বাচিত OTT প্ল্যাটফর্মের মধ্যে একটি যা তাদের দর্শকদের ফ্রিতে প্রচুর ওয়েব সিরিজ, সিনেমা এবং শো দেখার সুযোগ দেয়। MX Player এর কন্টেন্ট মোবাইল ফোন এবং ল্যাপটপ সহ স্মার্ট টেলিভিশনে ফ্রিতে দেখা যায়।

আরও পড়ুন :  কে কে-এর মৃত্যুতে শোকস্তব্ধ বিনোদন জগত, শোক বার্তা জানিয়ে একের পর এক টুইট করেন বিনোদন জগতের তারকারা
Advertisement

ওটিটি মাধ্যমে বিগ বাজেটের যে সকল অ্যাডাল্ট কনটেন্টগুলি দর্শকেরা কার্যত বিনামূল্যে উপভোগ করতে পারেন তার মধ্যে অন্যতম হলো এমএক্স প্লেয়ারে রিলিজড ওয়েব সিরিজ সমূহ। সম্পূর্ণ বিনা পয়সায় (Free MX Player web series) দর্শকেরা এই প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত নানান ওয়েব সিরিজ উপভোগ করে থাকেন। আর এই সকল সিরিজের মধ্যে অন্যতম জনপ্রিয় অ্যাডাল্ট ওয়েব সিরিজ হলো “হ্যালো মিনি”।

Advertisement

Free MX Player web series

সাসপেন্সের ভরপুর এই ওয়েব সিরিজের একাধিক সিনে রয়েছে বোল্ড দৃশ্য। অন্তরঙ্গ ঘনিষ্ঠ দৃশ্য পরিপূর্ণ এই ওয়েব সিরিজটির বিভিন্ন সাহসী দৃশ্য কালঘাম ঝড়াতে পারে দর্শকদের। তাই কখনোই এই ওয়েব সিরিজটিকে সপরিবারে দেখবার চেষ্টা করবেন না। বলতে গেলে, সাম্প্রতিক সময়ের এমএক্স প্লেয়ার এ (Free MX Player web series) রিলিজ হওয়া ওয়েবসিরিজগুলির মধ্যে “হ্যালো মিনি” জনপ্রিয়তার শীর্ষে রয়েছে।

2019 সালে প্রকাশিত এই ওয়েব সিরিজের প্রথম সিজনে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী অনুজা জোশিকে। বিশেষ করে এই সিজেনে অভিনেত্রী প্রিয়া ব্যানার্জির সাথে অনুজার লেসবিয়ান সিন (Free MX Player web series) বিশেষভাবে নজর কেড়েছিল দর্শকদের।সিরিজের চূড়ান্ত সাফল্যের কথা মাথায় রেখে পরিচালক সিরিজের দ্বিতীয় সিজন নিয়ে আসতে বিশেষ দেরি করেননি।

2021 সালের 26শে ফেব্রুয়ারি রিলিজ হয় “হ্যালো মিনি”ওয়েব সিরিজের দ্বিতীয় সিজেন। এই সিজনের প্রত্যেকটি পর্বের একাধিক অন্তরঙ্গ দৃশ্যও রীতিমতো ঘাম ঝড়িয়েছে দর্শকদের। উষ্ণতাপূর্বক একাধিক দৃশ্যে অনুজার দুর্দান্ত এক্সপ্রেশনের সিগারেট জাদুতে অ্যাডাল্ট ওয়েব সিরিজটি রীতিমতো অন্য মাত্রা পেয়েছে।কিছুদিন আগেই আবার “হ্যালো মিনি”ওয়েব সিরিজের তৃতীয় সিজন রিলিজ হয়েছে।

তিনটি সিজন মিলিয়ে এখনো পর্যন্ত মোট 35টি এপিসোড। এই ওয়েব সিরিজটি (Free MX Player web series) এমএক্স প্লেয়ার প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ সমূহের মধ্যে সবথেকে বেশি জনপ্রিয়তা লাভ করেছে।শোনা যাচ্ছে খুব শীঘ্রই এই সিরিজটির চতুর্থ সিজনও জলদি আসতে চলেছে।এমএক্স প্লেয়ারে এই ওয়েব সিরিজগুলি সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারবেন। হ্যালো মিনির একাধিক দৃশ্য রাতের ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের। এককথায় বলা যেতে পারে জনপ্রিয়তার শীর্ষে ছিল এই ওয়েব সিরিজ।

অন্যদিকে কিছুদিন আগেই রিলিজ হওয়া ‘আশ্রম’ ওয়েব সিরিজের তৃতীয় পার্ট ব্যাপক পছন্দ হয়েছে নেটিজেনদের। এই ওয়েব সিরিজের প্রত্যেকটি দৃশ্য প্রশংসা পাচ্ছে। তবে ‘হ্যালো মিনি’ ওয়েব সিরিজ কেউ দেখে থাকলে সে স্পষ্ট বিচার করতে পারবে কোনটা বেশি ভালো। হ্যালো মিনির বোল্ড দৃশ্য দেখে মনে হবে আশ্রম (Free MX Player web series) এর সামনে কিছুই নয়। এই হ্যালো মিনি ১৮ বছরের ঊর্ধ্বের জন্য শুধুমাত্র। আপনি যদি এখনো এই ওয়েব সিরিজ না দেখে থাকেন, তাহলে অবশ্যই এমএক্স প্লেয়ারে গিয়ে সম্পূর্ণ বিনামূল্যে দেখে নিন।

Related Articles

Back to top button