Advertisement
বিনোদন

Free Ullu Web series: উল্লুর এই ওয়েব সিরিজগুলি সম্পূর্ণ বিনামূল্যে দেখুন, কীভাবে দেখবেন জানুন বিস্তারিত

বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও।

Free Ullu Web series: বড় পর্দা ও ছোটপর্দা ছিল এতদিন আর এখন সেই তালিকায় ঢুকে পড়েছে ওয়েবের পর্দা। আর এই পর্দা এখন দর্শকদের কাছে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়ে উঠেছে। আর হবে নাই বা কেন এখানে যেমন নতুনত্ব গল্প রয়েছে তেমনি কোনো দৃশ্যের সীনে কাটছাটের ব্যাপার নেই।বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও।

Advertisement

আসলে করোনা পরবর্তী সময় থেকে সাধারন মানুষ ডিজিটাল মিডিয়ার কদর বুঝে গিয়েছে। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক ওটিটি প্ল্যাটফর্মের।দর্শকেরা এখন বাড়িতে বসেই উপভোগ করতে পারছেন দুর্দান্ত সব ওয়েব সিরিজসমূহ। আর ভারতীয় বিনোদন জগতে ওয়েব সিরিজ প্রাধান্য হওয়ার পরবর্তী সময় থেকেই প্রাপ্ত বয়স্কদের জন্য অত্যন্ত জনপ্রিয় হয়ে ওঠেছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ কন্টেন্ট(Free Ullu Web series)।

Advertisement
আরও পড়ুন :  গ্ল্যামারের জগতে ফের অন্ধকার! পল্লবী দের পর কলকাতায় আর এক মডেলের রহস্য মৃত্যু

ওটিটি মাধ্যমে নিত্যদিন মুক্তি পাচ্ছে একাধিক দুর্দান্ত রোমহর্ষক প্লট সম্বন্ধিত একাধিক ওয়েব সিরিজ। তবে ওটিটি মাধ্যম জনপ্রিয় হয়ে ওঠার পরবর্তী সময়ে জনপ্রিয় হয়ে উঠেছে অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি। রগরগে যৌনতায় পরিপূর্ণ এই সকল ওয়েব সিরিজগুলি রীতিমতো রাতের ঘুম ওড়াতে সক্ষম।

Advertisement

Free Ullu Web series

Advertisement

উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ (Free Ullu Web series)। প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন।যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলি বর্তমানে দর্শকদের মন জয় করে নিচ্ছে।অধিকাংশ ওয়েব সিরিজে একদিকে যেমন রয়েছে সাসপেন্সে ভরপুর সিন ঠিক তেমনই রয়েছে বিভিন্ন সাহসী দৃশ্য।

এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় বর্তমানে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে উল্লুর কিছু যৌনতামাখা ওয়েব সিরিজ।তবে এই ওয়েব সিরিজগুলি দেখতে গেলে আপনাকে অবশ্যই উল্লুর সাবস্ক্রিপশন প্ল্যান নিতে হয়। কিন্তু ওয়েব সিরিজ দেখার জন্য আপনি হয়তো ওতটা টাকা খরচ করতে চান না। তাই আজকের (Free Ullu Web series)। এই প্রতিবেদনে আপনাদের জানাবো বিনা খরচায় কি করে উল্লুর সমস্ত ওয়েব সিরিজ আপনি দেখে নিতে পারবেন।বিনামূল্যে এই ওয়েব সিরিজগুলি দেখার জন্য মাত্র কয়েকটি স্টেপ ফলো করতে হবে। সেগুলি হল(Free Ullu Web series) :-

  • ১) প্রথমে আপনার মোবাইলে গুগল ক্রোম খুলুন।
  • ২) এরপর সার্চবারে গিয়ে 1filmy4wap লিখে সার্চ করুন।
  • ৩) এরপর সার্চ করার পর যে পেজটি খুলবে তার একদম প্রথম ওয়েবসাইটটি খুলে নিন।
  • ৪) এরপর খুললেই উল্লু ওয়েব সিরিজ অপশনে ক্লিক করে আপনার পছন্দের ওয়েব সিরিজ সম্পূর্ণ বিনামূল্যে দেখে নিন।

আপনিও কি ওয়েব সিরিজ দেখতে ভালবাসেন তাহলে আর দেরি না করে এক্ষুনি উল্লু অ্যাপের আপনার পছন্দের ওয়েব সিরিজগুলি সম্পূর্ণ বিনামূল্যে (Free Ullu Web series)। দেখে নিন।

Related Articles

Back to top button