বিনোদন

ফুলশয্যা রাতের দৃশ্য,কাকে বিয়ে করলেন নােয়া ওরফে শ্রুতি দাস? ফুলশয্যার সেই ভিডিও রীতিমত ভাইরাল

ফুলশয্যা রাতের দৃশ্য,কাকে বিয়ে করলেন নােয়া ওরফে শ্রুতি দাস ফুলশয্যার সেই ভিডিও রীতিমত ভাইরাল

কাটোয়া থেকে কলকাতায় এসেছিলেন পড়াশােনা করতে, সেই সঙ্গে স্বপ্ন ছিল মডেলিং এর। কিন্তু কে জানত প্রথম অডিশনেই মিলে যাবে অভিনয়ের সুযােগ। এমনটাই ঘটেছিল অভিনেত্রী শ্রুতি দাসের সঙ্গে। ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয়ের সুযােগ পেয়ে যান তিনি। কয়েকদিনের মধ্যেই তাঁর দক্ষ অভিনয় সকলের মন জয় করে নেয়।এরপর সিরিয়ালটি শেষ হয়ে গেলেও একটুও জনপ্রিয়তা কমেনি শ্রুতির। আবার শুরু হয়েছে নতুন কাজ।এই মুহূর্তে শ্রুতি ‘দেশের মাটি’ সিরিয়ালে গ্রামের শিক্ষিতা মেয়ে নােয়া-র ভূমিকায় অভিনয় করছেন। তার বিপরীতে কিয়ানের ভূমিকায় অভিনয় করছেন দিব্যজ্যোতি দত্ত। চলতি বছরের জানুয়ারি মাস থেকে শুরু হয়েছে দেশের মাটি’।এই ধারাবাহিকে তথাগত, রাহুল, পায়েলের মতাে দক্ষ অভিনেতারা কাজ করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

ধারাবাহিকে নােয়ার নায়ক দিব্যজ্যোতি দত্ত।দিব্যজ্যোতি এর আগে ‘জয়ী’ ধারাবাহিকে অভিনয় করে নজর কেড়েছেন।মিষ্টি, সরলতায় ভরা দিব্যজ্যোতি ও শ্রুতির জুটি মানুষ বেশ পছন্দ করতে শুরু করেছে।শ্রুতি সােশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানা মজার ভিডিও তিনি শেয়ার করেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। শ্রুতি খুব ভালাে গান করেন,সেই গানও মাঝে মাঝে পােস্ট করেন তিনি।তবে এবার একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছেন নােয়া ওরফে শ্রুতি।শুটিংয়ের ফাঁকে চট করে দিব্যজ্যোতির সঙ্গে একটি মিষ্টি ভিডিও বানিয়ে শেয়ার করেছেন শ্রুতি।

 

ভিডিওটিতে যােধা-আকবর সিনেমার গান বাজছে। বউয়ের সাজে শ্রুতি আর বর সেজেছেন দিব্যজ্যোতি। সােহাগ রাতের দৃশ্য,মিষ্টি আবেদনে ভরিয়ে তুলেছেন নায়ক-নায়িকা। এই ভিডিওটি নিজের ইনস্টাতে শেয়ার করেছেন শ্রুতি। ভিডিও শেয়ার করে তিনি লিখেছেন, এরপর কি অপেক্ষা করছে? দিব্যজ্যোতি দত্ত? আমরা ঠিক সব কিছু পারকরে যাব। এই ভিডিওটি দেখা মাত্র প্রশংসায় ভরিয়েছেন শ্রুতির ভক্তরা।পর্দায় তাঁদের বিয়ে দেখানাে হলেও, বাস্তবে এই জুটি কেবল ভালাে বন্ধু। একে অপরের মনের মানুষ নন, কিন্তু অনস্ক্রিন এই জুটি সেরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button