টেকনোলজি

ভারতে লঞ্চ হল স্যামসং-এর নতুন স্মার্টফোন Galaxy M33 5G, দেখে নিন এর দাম ও ফিচার্স

galaxy m33 5g smartphone launch in india

নিউজ ডেস্কঃ ভারতে লঞ্চ হল Samsung Galaxy M33 5G স্মার্টফোন।স্যামসং Galaxy M33 5G স্মার্টফোন দুটি ভেরিয়েন্ট এবং দুটি রঙে লঞ্চ হয়েছে। এই ফোনটি লঞ্চ করা হয়েছে একটি অনলাইন ইভেন্টে। এই ফোনটি ৮ এপ্রিল থেকে বিক্রি হবে ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজনে। দেখে নিন এই স্মার্টফোনের দাম ও ফিচার্স।

Samsung Galaxy M33 5G ফোনের ফিচার ও স্পেসিফিকেশনঃ-

* ডুয়াল সিমের এই ফোন অ্যানড্রয়েড ১২ * এবং One UI 4.1- এর সাহায্যে পরিচালিত হবে।

* এই ফোনে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ইনফিনিটি ভি ডিসপ্লে রয়েছে যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ।স্ক্রিনের উপর রয়েছে গোরিলা গ্লাস ৫ প্রোটেকশন।

* স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোনে অক্টা কোর Exynos প্রসেসর রয়েছে। এর সঙ্গে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি ইনবিল্ট স্টোরেজ যুক্ত রয়েছে।

* এছাড়াও রয়েছে স্যামসাংয়ের র‍্যাম প্লাস ফিচার। এর সাহায্যে ১৬ জিবি পর্যন্ত র‍্যামের পরিমাণ ভার্চুয়ালি বাড়ানো সম্ভব। ফোনের ইনবিল্ট স্টোরেজের সাহায্যে এই পরিমাণ বাড়ানো সম্ভব।

* এছাড়াও এই ফোনে ৫জি সাপোর্ট, ওয়াই ফাই, ব্লুটুথ, জিপিএস ফিচার রয়েছে কানেক্টিভিটি অপশন হিসেবে। এছাড়াও ফোনের সাইডের অংশে রয়েছে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। আর এই ফোনে একটি ৬০০০ এমএএইচ ব্যাটারি এবং ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে।

Samsung Galaxy M33 5G ফোনের ক্যামেরাঃ-

Galaxy M33 5G ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এর প্রাথমিক ক্যামেরা ৫০ মেগাপিক্সেল। দ্বিতীয় ক্যামেরাটি ৫০ মেগাপিক্সেলের একটি আল্ট্রা-ওয়াইড সেন্সর। এর সাথে একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর দেওয়া হয়েছে। ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও অভ্যন্তরীণ স্টোরেজ ক্ষমতা ১২৮ জিবি। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এটি ১ টিবি পর্যন্ত বাড়ানো যায়।

Samsung Galaxy M33 5G ফোনের দাম এবং উপলব্ধতাঃ-

৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ফোনটির দাম ১৭,৯৯৯ টাকা। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ফোনটির দাম ১৯,৯৯৯ টাকা। সবুজ এবং নীল, এই দুই রঙে পাওয়া যাবে। এপ্রিলের ৮ তারিখ থেকে ই-কমার্স সংস্থা অ্যামাজন ইন্ডিয়া এবং স্যামসাং ইন্ডিয়ার অনলাইন স্টোর থেকে এই ফোন কেনা যাবে। আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে ক্রেতারা এই ফোন কিনলে ২০০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন। এছাড়াও এই ফোনে নো-কস্ট ইএমআই অপশন এবং এক্সচেঞ্জ অফারও রয়েছে।

Related Articles

Back to top button