Advertisement
লাইফস্টাইল

Girls search the internet for at night: রাত জেগে মেয়েরা ইন্টারনেটে সার্চ করেন এই পাঁচটি জিনিস, দেখলে আপনিও চমকে যাবেন

গত দশকের তুলনায় এই দশকে ইন্টারনেটের ব্যবহার প্রচুর বেড়ে গিয়েছে। এর অন্যতম কারণ হলো এখন শুধু একটা ক্লিকের মাধ্যমে সহজেই যে কোনো ধরনের তথ্য পাওয়া যায়।

Girls search the internet for at night: বর্তমান সময়ে ইন্টারনেট ব্যবহার করেন না এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর।ইন্টারনেট আমাদের সকলের জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ হিসেবে পরিনত হয়েছে।নারী-পুরুষ নির্বিশেষে এখন প্রায় সকলেই দিনরাত মোবাইলে মুখ গুঁজে বসে থাকেন।গত দশকের তুলনায় এই দশকে ইন্টারনেটের ব্যবহার প্রচুর বেড়ে গিয়েছে। এর অন্যতম কারণ হলো এখন শুধু একটা ক্লিকের মাধ্যমে সহজেই যে কোনো ধরনের তথ্য পাওয়া যায়।

Advertisement

ইন্টারনেট সার্চ (Internet Search) বেশ মজাদার একটা ব্যাপার। নিজের পছন্দ মত যা খুশি আপনি সার্চ করতে পারেন ইন্টারনেটে। এতে আপনার গোপনীয়তা (Privacy) যেমন বজায় থাকে, তেমনই পছন্দমত বিষয়ের ওপর তথ্যও (Information) জেনে নেওয়া যায় খুব সহজে।

Advertisement

ইন্টারনেট (Girls search the internet for at night) এখন আমাদের জীবনের অনেকটা সময় দখল করে নিয়েছে। অবসর সময় হোক কিংবা সাময়িক রিফ্রেসমেন্ট, ইন্টারনেটকেই বেছে নিয়েছি আমরা। ছেলে, মেয়ে বয়স্ক, খুদে সব বয়সী মানুষের আনাগোনা এই ইন্টারনেটের দরবারে। বিশেষ করে রাতের বেলায় ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা সব চাইতে বেশি।তবে ছেলে আর মেয়েদের মধ্যে কিছু ফারাক তো থাকবেই।

আরও পড়ুন :  The child is intelligent: আপনার সন্তান বুদ্ধিমান কিনা এই লক্ষণগুলো দেখলেই বুঝতে পারবেন
Advertisement

আমরা যতই বলি না কেন ছেলে মেয়ে সবাই সমান। কিন্তু না এটা একেবারেই সত্যি নয়। তাই আমাদের চিন্তাভাবনার বিরাট ফারাক রয়েছে।আপনি কি জানেন রাতের বেলা মেয়েরা ইন্টারনেটে সবচাইতে বেশি কি সার্চ করে? গভীর রাতে মেয়েরা বিছানায় শুয়ে একান্তে ইন্টারনেটে (Girls search the internet for at night)  যে যে বিষয়গুলো সার্চ করে থাকেন তা জানলে সত্যিই অবাক হতে হয়। এক নজরে দেখে নিন মেয়েদের ইন্টারনেটে সার্চ করার বিষয়গুলি কী কী-

Advertisement

১) শপিং অ্যাপ এ টহলদারি:-

মেয়েদের সঙ্গে শপিং এর সম্পর্কটা অনেকটা সমানুপাতিক। এমন মেয়ে খুঁজে পাওয়া মুশকিল যে শপিং করতে ভালোবাসে না।মেয়েরা সাজুগুজু করতে পছন্দ করে। তাই বিশ্রামের সময় তারা দেখে নেয় কি কি কিনবেন। কোন ড্রেস নেই, যেটা কিনতে হবে। শুধু ড্রেস নয়, জুতো, ঘড়ি, মেক আপ কিটস থেকে শুরু করে রান্নাঘরের সরঞ্জাম সমস্ত জিনিসের প্রতি আগ্রহ নারীদের তুলনামূলক বেশি। তাই রাতের বেলায় মেয়েদের সবচেয়ে বেশি টহলদারি করতে দেখা যায় শপিং অ্যাপগুলিতে (Girls search the internet for at night) ।

২) সিরিয়াল এর রিপিট টেলিকাস্ট:-

সিরিয়াল বা ধারাবাহিক দেখার তালিকায় মেয়েদের নাম সর্ব প্রথমে রয়েছে। তাই সারাদিনের ব্যস্ততার মধ্যে নিজের প্রিয় সিরিয়ালটি দেখা না হলে রাতের বেলায় ঠিক দেখে নেন সেটা।অনেকে ট্রেনে বাসে যাতায়াত করার সময় বা ঘুমনোর আগে রাতের বেলায় ধারাবাহিকগুলির রিপিট টেলিকাস্ট দেখতে টইল দেন।

৩)ওয়েব সিরিজ:-

বর্তমানে বিনোদন জগতে নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের।এখন ওয়েব সিরিজের রমরমা বাজার।নারী-পুরুষ নির্বিশেষে সকলেই ওয়েব সিরিজ দেখার নেশার ব্রতী হয়েছেন। প্রায়ই কোনো না কোনো ওয়েব সিরিজের কোনো না কোনো সিজন বা এপিসোড রিলিজ হচ্ছে। হিন্দি, বাংলা, ইংলিশ মিলিয়ে একের পর এক নতুন নতুন ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে। একাকী সময় কাটানোর জন্য মেয়েরা ওয়েব সিরিজ দেখার জন্য ওটিটি প্লাটফর্মগুলিতে ভিড় জমায়।

৪)ট্যুরিস্ট স্পট: –

মেয়েরা ভীষণ ঘুরতে পছন্দ করে। ছেলেরাও করে তবে মেয়েরা তুলনামূলক বেশি পছন্দ করে।একটু ছুটি ম্যানেজ হলেই পছন্দের জায়গায় ছুটে যান ভ্রমণ প্রেমীরা। তাই নতুন নতুন জায়গার সন্ধান পেতে খোঁজ চালান ভ্রমণ প্রেমীরা। তাই রাতের বেলায় টুরিস্ট স্পট গুলি সার্চে নারীদের আনাগোনা অনেকটাই বেশি।

৫) সোশ্যাল মিডিয়ায় ঘুরু ঘুরু:-

বর্তমানে সোশ্যাল মিডিয়া আমাদের জন্য রিফ্রেসমেন্ট হিসেবে কাজ করে। তাই সারাদিনের ক্লান্তি থেকে একটু রিফ্রেশমেন্ট পেতে সকলেই টহল দিন এই সোশ্যাল মিডিয়ায়। (Girls search the internet for at night)  ফেসবুক, ইনস্টাগ্রাম, আরো অন্যান্য প্ল্যাটফর্মের নানা রকম পোস্ট, ছবি, নাচ, গান, মজার ভিডিও দেখে সময় কাটান। আবার চ্যাটিংও চলে জোরকদমে তার সাথে আছে লাইক, কমেন্ট, শেয়ার। অনেকে আবার রাতে কানে হেডফোন লাগিয়ে vlog দেখেন।

Related Articles

Back to top button