নিউজ

পাকিস্তানে ছাগলকে গণধর্ষণ।ধর্ষনের পর মৃত্যু ছাগলের!অভিযুক্তরা এখনো অধরা।

একটি ছাগলকে একদল ব‍্যাক্তি যৌন নির্যাতন ও নিপীড়নের পর মৃত্যু হয় ছাগলটির।ঘটনাটি ঘটেছে পাকিস্তানের সাতঘরা এলাকায়।

সেই থানার একজন পুলিশ কর্মকর্তা মহম্মদ উসমান বলেন ছাগলটির মৃতদেহ উদ্ধার করে স্থানীয় একটি পশু হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয় ময়নাতদন্তের জন্য।

ময়নাতদন্তের পর নিশ্চিত হয় যে ছাগলটিকে ধর্ষণ করা হয়েছে।আজাহার হোসেন নামে এক ব‍্যাক্তি ঐ ছাগলটির মালিক থানায় অভিযোগ দায়ের করে বলেছেন তার ছাগলটিকে যৌন নিপীড়ন ও নির্যাতন করে মেরে ফেলেন একদল ব‍্যাক্তি।

আরও পড়ুন :  কেমন আছেন কপিল দেব? ভিডিওর মাধ্যমে বার্তা বিশ্বজয়ী অধিনায়ক কপিল দেব এর

পাকিস্তানের পুলিশ মারফত জানা গিয়েছে হাসপাতালের প্রতিবেদনের পরেই সে দেশের আইনের ৪২৯ ও ৩৭৭ নং ধারায় মামলা রুজু করা হয়েছে।ছাগলের মালিক আজাহার হোসেন ঘটনায় অভিযুক্ত তিনজনের নাম উল্লেখ করেছেন পুলিশের কাছে। বাকিরা অজ্ঞাতনামা বলেই জানা গিয়েছে।ঘটনার বর্ণনা দিতে গিয়ে তিনি জানান ছাগলটির দাম পাকিস্তানী মূল্যে ৬০ হাজার রুপী।ঘটনার দিন ছাগলটি তার বাড়ির বাইরে বাধা ছিলো।পরে ছাগলটি দেখতে না পেয়ে বন্ধুকে নিয়ে খুজতে বের হলে দুর থেকেই দেখতে পান একদল লোক ছাগলটির উপর নির্যাতন চালাচ্ছে।তবে কাছে যেতে যেতেই ছাগলটি মৃত্যুর কোলে ঢলে পড়ে।অন‍্যদিকে অভিযুক্তরাও ঐ স্থান ছেড়ে পালিয়ে যায়।

মানুষের সাথে এমন বর্বরোচিত আচরণ যেমন অপরাধের চোখে দেখা হয় তেমনি ছাগলটির ক্ষেত্রেও একই অপরাধের চোখে দেখা হবে এই বিষয়টি বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা উসমান হোসেন।

Related Articles

Back to top button