ভাইরালভিডিও

বাইক স্টার্ট দিতে গিয়ে এমন জোরে কিক মারলেন যুবতী,যে সেই হ্যান্ডেলটাই খুলে বেরিয়ে এল ! যা দেখে হাসি থামছে না নেটিজেনদের

বাইক স্টার্ট দিতে গিয়ে এমন জোরে কিক মারলেন যুবতী,যে সেই হ্যান্ডেলটাই খুলে বেরিয়ে এল ! যা দেখে হাসি থামছে না নেটিজেনদের

নিউজ ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় নিত্যদিনই কত রকমের ভিডিও ভাইরাল হয়। যা দেখে নেটিজেনরা যেমন মজা পায়, আবার এমন অনেক ভিডিও দেখে মানুষ তাজ্জবও হয়।এবার এক যুবতী বাইক স্টার্ট দিতে গিয়ে এমন কাণ্ড ঘটালেন, যা দেখে নেটপাড়ার লোকজনের হাসি যেন থামছেই না।ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে রীতিমতো ব্যস্ততায় রয়েছেন যুবতী। ওই যুবতী হয়ত বাইক নিয়ে অফিস যাবেন। আর তার জন্যই সাধের হিরো হন্ডা মোটর বাইকে সজোরে কিক মেরেই চলেছেন।আর তার পাশে রয়েছেন এক প্রিয়জন বাইক স্টার্ট হলে তিনি চাপবেন।

 

View this post on Instagram

 

A post shared by Comedy Nation (@comedynation.teb)


যুবতী বারবার বাইকটি স্টার্ট করার চেষ্টা করছেন, কিন্তু সেই বাইক কিছুতেই যেন স্টার্ট নিচ্ছে না।এক সময় যুবতী এতটাই জোরে কিক মারলেন যে সেই বাইকের হ্যান্ডেলটা খুলে বেরিয়ে এল।এই কান্ডের পর যুবতী নিজেই হাসি থামিয়ে রাখতে পারেনি, পরে দুই হাত দিয়ে মুখ চেপে ধরতেও দেখা গেল তাকে।ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার হতেই তা দ্রুত গতিতে ভাইরাল হয়ে যায়।

এই ভিডিও দেখে লোকজন হাসি আর থামাতে পারছেন না। ভিউয়ারস আর লাইকের সংখ্যা দ্রুত বেড়েই চলেছে।অনেকে আবার মজাদার কমেন্টও করেছেন।একজন লিখেছেন মেয়েটি নিজের হাসিই চেপে রাখতে পারেনি,তাহলে আমরা আর কী বলব।মজাদার কমেন্টের পাশাপাশি সিরিয়াস কমেন্টও করেছেন অনেকে।একজন লিখেছেন পুরুষদের সঙ্গে তো এমন ঘটনা হয়েই থাকে,কিন্তু ইনি একজন মহিলা তাই আপনাদের হাসি পাচ্ছে।

Related Articles

Back to top button