ভাইরাল

ট্রেনে হাত দিয়ে সেলফি তুলতে গিয়ে, ছিটকে পড়লাে যুবক, তুমুল ভাইরাল ভিডিও!

সামাজিক যােগাযােগ মাধ্যম মানেই বিংশ শতাব্দীর সেরা এক সৃষ্টি,শুধুমাত্র আঙ্গুলের ছােয়াতে মানুষ মুহুর্তের মধ্যে বিশ্বের সব কোনার খবর পেয়ে যাচ্ছে।শুধুমাত্র দূরত্ব অতিক্রম করার ক্ষেত্রে নয় অনেক মানুষকে প্রতিষ্ঠিত হতে সাহায্য করেছে সােশ্যাল মিডিয়া।বিশেষত করােনা অবস্থায় লকডাউন এর সময় ঘরবন্দী অবস্থায় থেকে মানুষ অনেকটাই সােশ্যাল মিডিয়ার উপর নির্ভরশীল হয়ে পড়েছে।

Going to take a selfie with his hands on the train, the young man fell, a viral video!

ব্যক্তিগত বা অর্থনৈতিক কোন কারণে হয়তাে নিজেকে প্রতিষ্ঠিত করার সুযােগ পাননি তারা নিজেদের প্রতিভার প্রকাশ ঘটাতে পেরেছেন সােশ্যাল মিডিয়ার সাহায্য নিয়ে।কখনাে নিজের বানানাে রান্না সােশ্যাল মিডিয়ায় শেয়ার করে, আবার কখনাে নিজস্ব প্রতিভার প্রকাশ ঘটিয়ে অনেক মানুষ সােশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিচিতি লাভ করছেন।

সাধারণত লাইক কমেন্ট এবং শেয়ার এর উপর ভিত্তি করে একটি ভিডিও কতটা ভাইরাল তা বােঝা যায়।সাধারণত মানুষ সময় কাটানাের জন্যই এই সব ভিডিওগুলি দেখে থাকেন।কিন্তু অনেক ক্ষেত্রেই এই ভিডিওগুলি মানুষের ক্ষেত্রে প্রধান মনােরঞ্জনের বিষয় হতে হতে এতটাই ভাইরাল হয়ে যায় যে সােশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়ে।সম্প্রতি টিকটক,স্নেক ভিডিও প্রভৃতির মতাে বিভিন্ন ভিডিও মেকিং অ্যাপগুলিও বিশেষ ভাবে ছড়িয়ে পড়েছে ইন্টারনেট জগতে।

সােশ্যাল মিডিয়া খুললেই প্রায়ই বিভিন্ন মজার ভিডিও চোখে পড়ে।এর মধ্যে অনেক ভিডিওই আমাদের প্রাণ খুলে হাসতে সাহায্য করে।কিছুদিন আগেই একটি উড়ন্ত সাপের ভিডিও সােশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। ঠিক এরকম ভাবে প্রতিনিয়ত দূর-দূরান্তের নানান ভিডিও আমরা চোখের সামনে দেখতে পাচ্ছি। এই ভাইরাল ভিডিও গুলির মজা নিলেও আমরা এর খারাপ দিকগুলিকেও অস্বীকার করে থাকতে পারি না।

সম্প্রতি সােশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক ভিডিও।যে ভিডিওতে দেখা যাচ্ছে,একটি ট্রেনের সামনে দাড়িয়ে দুই যুবক ফোনে ভিডিও তৈরি করছিল। তারপরের দৃশ্যেই দেখা যায় হঠাৎ করে ট্রেনটি থেকে হর্ন বেজে ওঠে এবং ট্রেনের হর্ন শুনেই সামনে থাকা যুবকটি একটু ভয় পেয়ে সামনে থেকে সরে যায়।এটি কোন দুর্ঘটনা নয়,আসল ব্যাপার হচ্ছে পুরাে ভিডিওটি একটি মিউজিক এর সাহায্যে বানানাে। সােশ্যাল মিডিয়ায় এই মজার ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে।অনেকেই ভিডিওটি দেখে হাসির রােলে মেতে উঠছেন।তেমনই ভিডিওটি দেখে হাসি থামছে না আবার অনেকের। ভিডিওটির লাইক এবং শেয়ার সংখ্যা অসংখ্য পরিমাণে বেড়ে গিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button