টেকনোলজি

সুখবর ! সিনেমা প্রেমীদের মুখে হাসি ফোটাতে আবার ফিরছে টরেন্ট ওয়েবসাইট

Good news The torrent website is returning to put a smile on the faces of movie lovers

নিউজ ডেস্কঃ সিনেমা প্রেমীদের মুখগুলোয় ফের হাসি ফোটাতে চলে এসেছে সিনেপ্রেমীদের অত্যন্ত প্রিয়, অত্যন্ত আপন ওয়েবসাইট টরেন্ট।”টরেন্টজ উইল অলওয়েজ লাভ ফেয়ারওয়েল”এই বেদনাদায়ক কথাগুলো শুনিয়ে বিদায় নিয়েছিলো ‘টরেন্টজ’। এতে মুষড়ে পড়েছিলেন অনেকেই।কারন নতুন নতুন সিনেমা, ভিডিও গেমস, টিভি সিরিজ, মিউজিক ভিডিও ডাউনলোডের জন্য ইন্টারনেট ব্যবহারকারীদের কাছে সবচেয়ে প্রিয় এই সাইট। প্রতি মাসে পাঁচ কোটি ইউজার কিকঅ্যাস থেকে সিনেমাসহ বিভিন্ন কনটেন্ট ডাউনলোড করতেন।

আরও পড়ুন :  Royal enfield Price : ৩ লক্ষ টাকার বুলেট পেতে পারেন মাত্র ১৮ হাজার টাকায়, কীভাবে পাবেন জানুন বিস্তারিত

বলিউড হোক কিংবা হলিউড, টাটকা হোক বা দুষ্প্রাপ্য, সব ধরনের ছবির সন্ধান মিলত এই ওয়েবসাইটে। তাও আবার একেবারে বিনামূল্যে৷তাই এমন এক সঙ্গীকে হারিয়ে ফেলার দুঃখে মাথায় হাত পড়েছে অনেকের। কারন এই ওয়েবসাইটটি চালু করেই এতদিন মানুষ তার পছন্দের গান, সিনেমা এবং ভিডিও গেমস ডাউনলোড করেছেন।পাইরেসি ইস্যুতে গ্রেফতার করা হয়েছিল ‘কিকঅ্যাস টরেন্ট’-এর কর্ণধারকে। আর তারপরই বন্ধ হয়ে যায় এই ওয়েবসাইট।তবে টরেন্টজ বন্ধের কারণ নিয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন :  এবার থেকে WhatsApp-এ ছবিও আঁকা যাবে?নতুন ফিচার 'Drawing Tool' নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ

হঠাৎ সাইটটি বন্ধ করে দেওয়ার কারণ সম্পর্কে কোনো তথ্য প্রকাশ করেনি টরেন্টজ কর্তৃপক্ষ।তবে এবার তাদের জন্য সুখবর হল, নতুন রূপে ফিরেছে টরেন্ট।সিনেমা, গান, গেমস আর টেলিভিশন সিরিজের এক বিশাল ভাণ্ডার নিয়ে ফিরছে টরেন্ট।তাই সিনেমা প্রেমীদের আর কোনো চিন্তা রইল না ।

Related Articles

Back to top button