আই ফোন কেনার কথা ভুলে যাবেন Google Pixel 7 অ্যান্ড Google Pixel 7 Pro ফিচার দেখলে

গুগল পিক্সেল ৭ এবং গুগল পিক্সেল ৭ প্রো এই দুই ফোন লঞ্চ হয়েছে ৬ অক্টোবর, এতে কি ফিচার রয়েছে দেখুন

Google Pixel 7 and Google Pixel 7 Pro available for pre-orders in India. চলতি বছর শুরুর দিকে Google I/O ইডেন্টে গুগল পিক্সেল ৬ সিরিজের দু’টি ফোন গুগল পিক্সেল ৬ এবং গুগল পিক্সেল ৬ প্রো লঞ্চ হয়েছে। এই দুই ফোনের সাকসেসর হিসেবেই ক্যালিফোর্নিয়ার কোম্পানি গুগল লঞ্চে করতে চলেছে গুগল পিক্সেল ৭ এবং গুগল পিক্সেল ৭ প্রো ফোন।গুগল পিক্সেল ৭ সিরিজের (Google Pixel 7 Series) ফোন ৬ অক্টোবর লঞ্চ হয়েছে।

গুগল পিক্সেল ৭ (Google Pixel 7 ) এবং গুগল পিক্সলে ৭ প্রো (Google Pixel 7 Pro) এই দুই ফোন ‘ Made By Google’ ইভেন্টে লঞ্চ হয়েছে। ভারতীয় সময়ে সন্ধে ৭টা ৩০ মিনিট নাগাদ গুগলের এই ইভেন্ট আয়োজিত হয়েছিল। এই ইভেন্ট নিউ ইয়র্ক সিটিতে অনুষ্ঠিত হয়েছে। গুগলের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে এই লঞ্চ ইভেন্টের লাইভস্ট্রিম হয়েছে।আগ্রহীরা সেখানেই সবকিছু দেখতে পাবেন।

Advertisement

এই দুই ফোনের সম্ভাব্য ডিজাইন এবং কালার অপশন ইতিমধ্যেই প্রকাশ্যে এনেছে গুগল। গুগলের পিক্সেল 6 সিরিজের তুলনায় পিছনের ক্যামেরা মডিউলটি একটু বেশি বিশিষ্ট হতে পারে। এছাড়াও গুগলের ইভেন্ট ‘Made By Google’-এ গুগল পিক্সলে ওয়াচ লঞ্চের কথা ছিল। চলতি বছর মে মাসে গুগল কর্তৃপক্ষ প্রথম এই ঘড়ির কথা প্রকাশ করেছিল।

গুগল পিক্সেল ৭ (Google Pixel 7 ) ফোনের ফিচার:-

এই ফোনে ৬.৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে যার রিফ্রেশ রেট হবে ৯০ হার্টজ থাকতে পারে। এছাড়াও এই ফোনে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ ও ২৫৬ জিবি স্টোরেজ থাকতে পারে।গুগল পিক্সেল ৭ ফোনে Tensor G2 chipset, next-gen Titan security chip এই দুই চিপসেটও থাকতে পারে।

এছাড়াও ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ, ৫০ মেগাপিক্সেলের মেন সেনসর এবং ১১ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর থাকতে পারে। এই ফোনে ৪৭০০ এমএএইচ ব্যাটারি এবং ৩০ ওয়াটের চার্জিং সাপোর্ট থাকতে পারে। গুগল পিক্সেল ৭ ফোন Obsidian (black), Snow ( white), Lemongrass (green)- এই তিন রঙে লঞ্চ হতে পারে।

গুগল পিক্সেল ৭ প্রো (Google Pixel 7 Pro) ফোনের ফিচার:-

এই ফোনে একটি ৬.৭ ইঞ্চির QHD+ LTPO POLED ডিসপ্লে থাকতে পারে। যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ হতে পারে। এই ফোনে ১ ২জিবি র‍্যাম এবং ১২৮ ও ২৫৬ জিবি স্টোরেজ থাকতে পারে। গুগল পিক্সেল ৭ প্রো ফোনে Tensor G2 chipset, next-gen Titan security chip এই দুই চিপসেটও থাকতে পারে।

এছাড়াও এই ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর এবং ১১ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর থাকতে পারে। এই ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩০ ওয়াটের চার্জিং ফিচার থাকতে পারে। গুগল পিক্সেল ৭ প্রো ফোন Obsidian (black), Snow ( white), Hazel (bottle green)- এই তিন রঙে লঞ্চ হতে পারে।

Advertisement

News Desk

Sakalerbarta.com is a regional Bengali news portal. It was founded on 14 September 2020. sakalerbarta.com News is a great source of information for everyone. We provide information on Latest News, educational News, current affairs, current topics News, and trending News. Our main goal is to give information that can be used responsibly. We are not affiliated with any government organization and do not host any government website.

Related Articles