ভাইরালভিডিও

জনপ্রিয় হরিয়ানভি গানে গোরি রানির দুর্দান্ত নাচের ভিডিও ভাইরাল, দেখুন সেই ভিডিও

Gori rani ke superhit gane: কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পী সত্ত্বাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনো কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে।

হরিয়ানভি গানের ভিডিও প্রায়ই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে থাকে। এই ধরনের গানের সাথে বহু জনকে নাচতে দেখা যায়। হারিয়ানভি গানের ডান্সার হিসেবে গোরি রানি কম পরিচিত নন দর্শকদের মধ্যে।গোরি রানি সেখানকার জনপ্রিয় কয়েক জন নৃত্যশিল্পীর মধ্যে একজন।স্টেজের উপর তার নাচ দেখার জন্য বহু মানুষ অপেক্ষায় থাকেন। তিনি যে নিজের নাচের প্রতিভার মাধ্যমে বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন তা বলাই বাহুল্য

আরও পড়ুন :  একি হাল হলো দোলনা চড়তে গিয়ে এই তরুণীর! ভিডিও টি দেখুন

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে।এই ভাইরাল হওয়া ভিডিওতে গোরি রানিকে একটি জনপ্রিয় হরিয়ানভি গানের তালে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে।একটি অনামী ইউটিউব চ্যানেল থেকে গোরি রানির এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়ে ছিল তিন বছর আগে।ভিডিওটিতে গোরি রানিকে নিকে কমলা রঙের সালোয়ার কামিজে দেখা গিয়েছে। এই পোশাকে স্টেজের উপর এক বয়স্ক ভদ্র লোকের সাথে নাচ্ছিলেন তিনি।গানটি যে বেশ উপভোগ করে নাচ্ছিলেন, তা তাকে দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে।

আরও পড়ুন :  ইংরেজিতে কথা বলে জীবিকা উপার্জন, এই ছোট্ট ছেলেটি, দেখুন ভিডিও

পাশাপাশি গোরি রানির নাচ যে দর্শকরাও বেশ উপভোগ করেছিলেন, তা তাদের উচ্ছ্বাস দেখেই স্পষ্ট হয়েছে ভিডিওতে। সম্প্রতি তিন বছর আগের এই ভিডিওটি পুনরায় ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়। আর এর সূত্র ধরেই গোরি রানি ফের চর্চায় উঠে এসেছে।তিনি স্টেজের উপর উঠলে এমনিতেই লোকের ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ে।তিন বছর আগের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ১৪ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন।লাইক ও কমেন্টের সংখ্যা বেড়েই চলেছে।

Related Articles

Back to top button