ভাইরালভিডিও

দিব্যি রেলওয়ে স্টেশনে গার্ড দিচ্ছিলেন, কিন্তু ৫ সেকেন্ডের ব্যবধানে সব যেন ওলটপালট হয়ে গেল! কি হল দেখুন সেই ভিডিয়ো

দিব্যি রেলওয়ে স্টেশনে গার্ড দিচ্ছিলেন, কিন্তু ৫ সেকেন্ডের ব্যবধানে সব যেন ওলটপালট হয়ে গেল

নিউজ ডেস্কঃ সোশ্যাল মিডিয়া খুললে বিভিন্ন মজাদার ভিডিও যেমন আমরা চোখের সামনে দেখতে পাই।তেমনি আবার কিছু কিছু ভিডিও দেখে শিউরেও উঠি আমরা।এবার সোশ্যাল মিডিয়ায় এক বেদনাদায়ক ভিডিয়ো ভাইরাল হয়েছে।আর সেই ভিডিয়ো দেখে শিউরে উঠছে সবাই।এক পুলিশকর্মী হঠাৎ ট্রেনের নীচে পড়ে গিয়ে প্ৰাণ হারালেন। নিয়তি হয়ত একেই বলে।ঘটনাটি ঘটেছে আগ্রার রাজা কী মান্ডি রেলওয়ে স্টেশনে।আর এই কষ্টকর ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটির শুরুতে স্বাভাবিক একটি রেলওয়ে স্টেশনের চিত্র দেখা যায়।একটি মালগাড়ি পাস করছে।সেখানেই একটি লাঠি হাতে এক জিআরপি কর্মী দিব্যি রেলওয়ে স্টেশনে গার্ড দিচ্ছিলেন। সেখানে ট্রেনের অপেক্ষারত এক যাত্রীও বসেছিলেন।মালগাড়িটি পাস করার সময় ওই পুলিশকর্মী হঠাৎ করেই অদ্ভুতভাবে ঘুরতে শুরু করেন।আর তারপরই অবচেতন হয়ে পড়েন ওই মালগাড়ির দুটি বগির মাঝখানে।চোখের নিমেষে মালগাড়ি পিষে দেয় ওই পুলিশ কর্মীকে।মুহূর্তের মধ্যেই প্রাণ হারান ওই পুলিশকর্মী।

তিনি পড়ে যেতেই রেলওয়ের এক কর্মীকে ছুটে আসতে দেখা যায়।তিনি সম্ভবত সিসিটিভি ফুটেজ দেখার পরই ছুটে আসেন ঘটনাস্থলে৷কিন্তু ততক্ষণে যা ঘটার তা ঘটে গেছে।ট্যুইটারে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে।এই শিউরে উঠা ভিডিওটি বহু মানুষকে নাড়িয়ে দিয়েছে।

Related Articles

Back to top button