ভাইরালভিডিও

মাতৃস্নেহে নিজের সন্তানের মতো হনুমানকে আদর করে মুখ দিয়ে খাবার খাওয়াচ্ছে গ্রামের এই বৌদি, ভিডিও তুমুল ভাইরাল

এই পৃথিবী ভারি অবাক! কখনও মানুষ মানুষকে খুন করছে। আবার কখনও ভালোবাসায় ভরিয়ে দিচ্ছে। কোথাও চলছে হিংসা, আবার কোথাও বইছে ভালোবাসার বন্যা। আসলে এই সব অনুভূতিগুলো নিয়েই তো মানুষ এবং পৃথিবী তৈরি। জীব জন্তুরাও কিন্তু আমাদের জীবনের সঙ্গে ভীষণভাবে জড়িয়ে। অনেক সময় পশু নির্যাতনের নানা ঘটনা সামনে আসে।অনেকে আবার এর প্রতিবাদও করে। কিন্তু যদি মন থেকে জীবজন্তুকে ভালোবাসা যায়, তাহলে তারাও কিন্তু বদলে ভালোবাসাই ফিরিয়ে দেয়।

মা তো মা-ই হয়! সন্তানের প্রতি ভালবাসার কোনও সীমা হয় না। তাছাড়া পশুদের ওপর মানবিক প্রেম একটু বেশিই হয়।মানুষের জীবনের নিত্য নতুন ভিডিও ছাড়াও বিভিন্ন পশু পাখির নিত্য নতুন ভিডিও ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।যা দেখে রীতিমত অবাক হন সকলেই। ইদানিং এক বিবাহিতা এবং তার পোষ্য হনুমানদের একটি মিষ্টি মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন :  ঠিক যেন সিনেমা, ৭ বছরের বিবাহিত স্ত্রীকে প্রেমিকের হাতে তুলে দিলেন স্বয়ং স্বামী

এই ভিডিওটিতে দেখা যাচ্ছে এক বিবাহিত মহিলা তার পোষ্য হনুমানকে কোলে নিয়ে যত্নের সহিত আঙ্গুর ফল খাওয়াচ্ছেন।মহিলাটির মাথায় একটি হনুমান বসে আছে, আর কোলে একটি।এছাড়াও ভিডিওটিতে দৃশ্যমান ওই বিবাহিতা যখনই একটি আঙ্গুর নিজে খেতে যাচ্ছেন তখনই তার পোষ্য হনুমানটি তার মুখ থেকে আঙ্গুরটি নিয়ে খেয়ে নিচ্ছে।

এইভাবে বার বার মহিলাটির মুখ থেকে আঙ্গুর নিয়ে নিচ্ছে হনুমানটি।কখনো নিজের মুখ দিয়ে আঙ্গুর নিচ্ছে আবার কখনো নিজের পা দিয়ে নিচ্ছে।একটু পরে আবার মহিলার কোলের থেকে লাফ দিয়ে নিচে নেমে যাচ্ছে। এই সম্পূর্ণ মুহূর্তটি ওই বিবাহিতা ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই নিমিষে ভাইরাল হয়।

সোশ্যাল মিডিয়ার দর্শকদের এই ভিডিওটি খুবই ভালো লেগেছে তা সোশ্যাল মিডিয়ার দর্শকরা কমেন্ট করে জানিয়েছেন।এই বিবাহিত মহিলার নাম মোনালিসা। তিনি মূলত তার পশু প্রেমের কারণে সোশ্যাল মিডিয়ায় খ্যাত। তিনি বহু পশুদের খাবার খাওয়ান। আবার বিভিন্ন আহত পশুদের উদ্ধার করেন এবং তাদের চিকিৎসা করেন। ভিডিওটিতে বিবাহিতার এই পশু প্রেম দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা।

এই ভিডিওটি Badri Narayan Bhadra নামের ইউটিউব চ্যানেলে কিছুদিন আগে আপলোড করা হয়েছে। এই ভিডিওটিকে বহু মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন লাইক করেছেন এবং বহু মানুষ কমেন্ট করে তাদের মতামতও জানিয়েছেন।বহু মানুষ এই ভিডিওটিকে শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।

আপনিও যদি এখনও এই ভিডিওটি না দেখে থাকেন,তাহলে এক্ষুনি ভিডিওটি দেখতে পারেন এবং আনন্দ উপভোগ করতে পারেন।এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে। এই ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ার দর্শকরা ওই বিবাহিতার দিকে প্রশংসার ঝড় তুলেছেন।

Related Articles

Back to top button