বিনোদন

অভিনেতা রাহুল আর রুকমা কি সত্যিই প্রেম করছেন? এ বিষয়ে মুখ খুললেন অভিনেতা রাহুল

২ মে থেকে জি বাংলার নতুন ধারাবাহিক ‘লালকুঠি’তে দেখা যাবে বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি রাহুল এবং রুকমাকে। এই ধারাবাহিকে অনামিকার চরিত্রে থাকছেন রুকমা এবং বিক্রমের ভূমিকায় থাকছে রাহুল। দুই পরিবারের গল্প নিয়ে ‘লালকুঠি ধারাবাহিক এবং রহস্যও আছে। এই ধারাবাহিকের গল্প অনুযায়ী অনামিকা (রুকমা) বিদেশ থেকে জুয়েলারি ডিজাইন শিখে কলকাতায় আসে এবং এখানে এসে বিক্রমের (রাহুল) সঙ্গে দেখা হয়।

বিক্রমের পরিবারের আমন্ত্রণে অনামিকা বিক্রমের কোম্পানিতে যোগ দেয়।বস হিসাবে বিক্রম বেশ কড়া, তাই কাজের জায়গায় বিক্রম এবং অনামিকার সম্পর্ক খুব মসৃণ নয়। তাদের সম্পর্কটা ঝগড়া দিয়ে শুরু হয়। কিন্তু পরে সেটা প্রেমে পরিণত হয়, এবং কিছুদিন পর বিক্রম এবং অনামিকার বিয়ে হয়। বিয়ের পর শ্বশুরবাড়িতে এসে অনামিকা নানা কিছু দেখতে পায়, যেগুলো বিক্রম দেখতে পায় না। এমন ঘটনা ঘটতে থাকায় তাদের দাম্পত্যে একটা প্রভাব ফেলবে।

আরও পড়ুন :  এ যেন এক রাজকুমারী! শাড়ি পড়ে ঘোড়ার পিঠে করে মাঠের মধ্যে ছুটছে গৃহবধূ, এই ভিডিও ব্যাপক ভাইরাল

এই ধারাবাহিক প্রসঙ্গে রুকমা জানান বেশ অনেক বছর পর লিড চরিত্রে ফিরছি এটা ভেবেই খুব এক্সাইটেড সে। এর আগে জি বাংলায় ‘বাঘ বন্দি খেলা’ ধারাবাহিকে আমি নেগেটিভ রোলে ছিলাম। পর্দার বাইরেও তাঁরা প্রেম করছেন কিনা এই প্রসঙ্গে জানতে চাইলে রুকমা বলেন এটা ঠিক যে লোকে বলছে আমরা নাকি প্রেম করছি। কিন্তু সত্যি কথা হল আমাদের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক নেই।

আমরা দুজনেই খুব ভাল বন্ধু আমাদের কেমিস্ট্রিটা এত ভাল যে রাহুলের সঙ্গে অভিনয় করতে হলে আলাদা করে কোনও এফর্ট দিতে হয় না। সম্প্রতি রাহুলের সোশ্যাল মিডিয়ার পোস্ট সম্পর্কে রুকমা জানান রাহুল ইচ্ছে করেই এই পোস্ট দিয়েছে। আর তাছাড়া লোকে যা ভাবে ভাবুক না তাতে ক্ষতি কী? আমাদের জুটিটা যত জনপ্রিয় হবে তত ভাল আমাদের জন্য।

সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে রাহুল জানান এই ধারাবাহিকের কথা ঘোষণা করতেই এই পোস্ট দিয়েছি। প্রেম করতে যাব কেন? এইটা দেখে সবাই ভাববে যে আমরা প্রেম করছি, কিন্তু আমি সেটা ভাবি না।রুকমা আমার খুব ভাল বন্ধু, তাই প্রেম করে বন্ধুত্ব হারাতে চাই না।তবে আমি কেরিয়ার শুরু করেছিলাম রোম্যান্টিক হিরো হিসাবে।প্রথমে রাহুল-প্রিয়াঙ্কা, তারপর রাহুল-সন্দীপ্তা, এখন রাহুল রুকমা জুটি।এই আট তিরিশ বছর বয়সেও যে আমি প্রেমে প্রাসঙ্গিক এটা ভেবে ভাল লাগছে।

অভিনেতা রাহুল প্রেম করছেন না, এই মুহূর্তে তিনি সিঙ্গেল সেটা অফিশিয়ালি জানালেন।তবে প্রিয়াঙ্কা এবং সন্দীপ্তার সঙ্গে যে রাহুলের সম্পর্ক ছিল তা পরিষ্কার।বর্তমান জুটি রাহুল এবং রুকমার প্রেমের গতিপথ কোন দিকে যায় সেটা সময়ই বলে দেবে।

Related Articles

Back to top button