অটোকার

একেবারে নতুন কন্ডিশনের Hero HF Delux বাইক কিনুন মাত্র ১৯ হাজার টাকায়, সমস্ত ডিটেইলস দেখে নিন

Hero HF Delux : বর্তমান সময়ে ক্রমাগত বেড়ে চলেছে পেট্রোল এবং ডিজেলের দাম।আর এই মুহূর্তে অটো মোবাইল নির্মাতা কোম্পানিগুলি নিজেদের গাড়ির দাম বৃদ্ধি করে সকলের জন্য একটি সমস্যা সৃষ্টি করে দিয়েছে।যে কোনো ধরনের নতুন যানবাহন কেনার সাধ সাধ্যের বাইরে সাধারণ মানুষের পক্ষে।যার ফলে বেশি দামে নতুন যানবাহন কিনতেও সাহস পাচ্ছেন না গ্রাহকেরা।তার ওপর আবার পেট্রোল ভরানোর ভয় থেকে অনেকেই এই ধরনের গাড়ি কিনতে অনেকটা পিছুপা হয়ে যাচ্ছেন।

Hero HF Delux বাইক কিনুন মাত্র ১৯ হাজার টাকায়!

এই পরিস্থিতিতে একটাই পথ খোলা থাকে, যা হলো সেকেন্ড হ্যান্ড Hero HF Delux যানবাহন কেনা।ভারতের অন্যতম বড় বাইক নির্মাতা কোম্পানি হিরো গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত অফার নিয়ে চলে এসেছে। নতুন গ্রাহকদের জন্য যেখানে এখন বাইক স্কুটার এবং গাড়ি কেনা সমস্যার হয়ে যাচ্ছে,( Hero HF Delux ) সেখানেই জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে সেকেন্ড হ্যান্ড বাইক এবং গাড়ির।ভালো ভাবে দেখে শুনে যদি আপনি কোন সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনতে পারেন তাহলে হয়তো নতুন গাড়ির থেকেও ভালো ভাবে চলতে পারে আপনার এই গাড়ি।এর পাশাপাশি অত্যন্ত কম দামের মধ্যে আপনারা পেয়ে যাবেন সেকেন্ড হ্যান্ড গাড়ি অথবা বাইক।

আরও পড়ুন :  নতুন KTM RC 390 স্পোর্টস বাইক বুক করার পর ডেলিভারি পেতে কত দিন লাগে? জেনে নিন

আপনি যদি সেকেন্ড হ্যান্ড বাইক কিনতে ইচ্ছুক থাকেন, তাহলে হিরো কোম্পানির তরফ থেকে নিয়ে আসা হয়েছে আপনার জন্য একটি নতুন অফার।যেখানে আপনি এই অফারে হিরো এইচএফ ডিলাক্স বাইকটি মাত্র ১৯ হাজার টাকায় পেয়ে যাবেন।অবাক হলেও বাস্তবে আপনি যদি সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনতে ইচ্ছুক হন তবে সেক্ষেত্রে মাত্র ১৯ হাজার টাকার বিনিময়ে আপনি ঘরে আনতে পারেন এই অত্যাধুনিক বাইকটিকে ( Hero HF Delux )।এই সেকেন্ড হ্যান্ড বাইকটি মাত্র তিন মাস পুরনো এবং খুব একটা বেশি চালানো হয়নি।

( Hero HF Delux ) ২০২২ সালের জানুয়ারি মাসে শোরুম থেকে এই বাইক কেনা হয়েছিল এবং তার পরে মাত্র তিন মাস এই বাইক চালানো হয়েছে। এখনো পর্যন্ত মাত্র একজন ব্যক্তি এই বাইকটি চালিয়েছেন।একেবারে নতুন কন্ডিশনের এই বাইকটিকে তিনি বর্তমানে কোন বিশেষ কারণবশত বিক্রি করতে চান একেবারে স্বল্পমূল্যে।আপাতত এই বাইকটি মাত্র ৫,৯০০ কিলোমিটার পর্যন্ত চলেছে এই মুহূর্তে আপনি carandbike.com ওয়েবসাইট থেকে এই বাইক কিনতে পারবেন ( Hero HF Delux ) । ইতিমধ্যেই এই বাইকটিকে সেই নির্দিষ্ট ওয়েবসাইটে লিস্টিং করে দেওয়া হয়েছে ( Hero HF Delux )।

এছাড়াও যদি আপনি টেস্ট ড্রাইভ করতে চান তাহলে আপনি এই কোম্পানির সঙ্গে যোগাযোগ করে টেস্ট ড্রাইভ করতে পারবেন ( Hero HF Delux )। যদি আপনি এই বাইক কিনতে চান তাহলে বিক্রেতার সমস্ত ডিটেইলস ওয়েবসাইটে দিয়ে দেওয়া হয়েছে।এই বাইকে bs iv ইঞ্জিন থাকার কারণে এই বাইকটি অনেকটা সস্তায় পেয়ে যাবেন।এখন যদিও এই ধরনের ইঞ্জিন খুব একটা বেশি ব্যবহার করা হয় না, কিন্তু তবুও যখন এটি সেকেন্ড হ্যান্ড বাইক তখন আপনি এই ইঞ্জিন ব্যবহার করতে পারেন ( Hero HF Delux )।

এই বাইকের সেলফ স্টার্টিং এবং কালো ও নীল রঙের অপশন আপনি পেয়ে যাচ্ছেন। এই বাইকে কোন বিশেষ আঘাতের কোনো চিহ্ন নেই। ( Hero HF Delux )এই বাইকের ব্যাপারে সমস্ত তথ্য আপনি ওই ওয়েবসাইট থেকে পেয়ে যাবেন।দিল্লির একটি নম্বর থেকে এই বাইক বর্তমানে রেজিস্ট্রেশন করানো হয়েছে। আপনি তার সাথে যোগাযোগ করে খুব সহজেই কিনে নিতে পারেন বাইকটি। একেবারে ভালো কন্ডিশনের বাইক অত্যন্ত কম দামের মধ্যে কিনে ফেলার সুযোগ রয়েছে আপনার কাছে।তাই এই সুযোগ হাত ছাড়া করবেন না,বিক্রেতার সাথে যোগাযোগ করে ঘরে নিয়ে আসুন Hero HF Delux বাইকটি।

Related Articles

Back to top button