Advertisement
অটোকার

Hero Splendor Plus: বাইক কিমুন মাত্র ১০ হাজার টাকায়, জানুন সমস্ত ডিটেইলস

Hero Splendor Plus: এই বাইক বাড়ি তে নিয়ে আসুন, মাত্র ১০ হাজার টাকায়, জানুন সমস্ত ডিটেইলস

KiHero Splendor Plus: করোনা সংক্রমণের পর থেকে গণমাধ্যমে যাতায়াত ভয়ংকর ঝুঁকি সাপেক্ষ ব্যাপার হয়ে পড়েছে।গণ পরিবহণে সংক্রমণের আশঙ্কায় দেশের অধিকাংশ মানুষই এখন নিজস্ব গাড়িতে সফর করা পছন্দ করছেন।ব্যক্তিগত যানই যাতায়াতের সব চেয়ে নিরাপদ ভরসা।কিন্তু ব্যক্তিগত গাড়ি কেনা যেমন সাধারণ মানুষের সাধ্য নয়, স্কুটি বাইকের মত দুচাকাও অনেকের সাধ্যের অতীত। তার ওপর রয়েছে ক্রমাগত বাড়তে থাকা পেট্রল ডিজেলের দাম। সব মিলিয়ে করোনা পরিস্থিতিতে মাথায় হাত মধ্যবিত্তের।

Advertisement

সকলেই চাইছে কম দামে একটি বাইক বা স্কুটি কিনতে। আর এই হুজুগে সেকেন্ড হ্যান্ড গাড়ির চাহিদা বাড়ছে Hero Splendor Plus। সেকেন্ড হ্যান্ড গাড়ি বিক্রির সংস্থাগুলি এখন লাভজনক জায়গায় চলে গিয়েছে।করোনা থাবার কারনে সেকেন্ড হ্যান্ড গাড়ির বিক্রি হু হু করে বেড়ে গিয়েছে।অনেকেই নতুন না কিনে পুরনো বাইকের দিকে ঝুঁকছেন। কম দামে এখন ভালো সেকেন্ড হ্যান্ড বাইক পাওয়া যায়।

Advertisement

KiHero Splendor Plus

Advertisement

এই মুহূর্তে যেভাবে জিনিসপত্রের দাম ভারতে বৃদ্ধি পাচ্ছে, সেই হিসেবে দেখতে গেলে এখন সেকেন্ড হ্যান্ড গাড়ি হয়ে উঠেছে সকলের প্রথম পছন্দ। যারাই এখন নতুন গাড়ি এবং বাইক কিনতে চাইছেন তারা সকলেই এখন সেকেন্ড হ্যান্ড জিনিসের দিকে বেশি ঝুঁকতে শুরু করেছেন। সেকেন্ড হ্যান্ড জিনিসের যদি পরিস্থিতি ভালো থাকে তাহলে খুব কম দামের মধ্যে আপনি সেকেন্ড হ্যান্ড বাইক এবং গাড়ির কিনতে পারবেন। এই গাড়িগুলি বেশ কয়েক বছর ভালোভাবে সার্ভিস দিতে সক্ষম (Hero Splendor Plus)।

Advertisement

আপনি কম দামের মধ্যে গাড়ি কিনতে চান তাহলে অফলাইন এবং অনলাইন যে কোন মার্কেট থেকেই আপনি সস্তায় সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনে ফেলতে পারেন। সেই সমস্ত গাড়ি বেশ ভালো অবস্থায় থাকবে এবং এই মুহূর্তে এই সমস্ত গাড়ির কদর বেশ ভালোভাবে বৃদ্ধি পেতে শুরু করেছে।আপনি কি কম দামের মধ্যে সেকেন্ড হ্যান্ড গাড়ি কেনার কথা ভাবছেন, তাহলে হিরো স্প্লেন্ডার প্লাস (Hero Splendor Plus) বাইক কিনে ফেলতে পারেন।

KiHero Splendor Plus

চার মাসের পুরনো একটি হিরো স্প্লেন্ডার মাত্র ১০ হাজার টাকা মূল্যে আপনি পেয়ে যেতে পারেন। বাইকের মালিকের সঙ্গে সরাসরি কথা বললে আপনারা হয়তো এর থেকেও কম দামে এই বাইক কিনে নিতে পারবেন।এই বাইকের পরিস্থিতি খুবই ভালো।এই মুহূর্তে bikes24.com, bikewale.com, droom.in এর মত কিছু ওয়েবসাইটে এই ধরনের কিছু বাইক রেজিস্টার করা রয়েছে।

এই হিরো স্প্লেন্ডার বাইকটি কেনা হয়েছিল ২০২২ সালের জানুয়ারি মাসে। অনলাইন মার্কেটে বিক্রি করার জন্য লিস্ট করা হয়েছে কিছুদিন আগেই। খুব কম সময়ের জন্য এই বাইকটি চালানো হয়েছে এবং এই বাইকের মিটার দেখে বোঝা যাচ্ছে মাত্র ৪,০০০ কিলোমিটার চালানো হয়েছে এই হিরো স্প্লেন্ডার প্লাস (Hero Splendor Plus)  ।এই বাইক ভালো মাইলেজ দিতে পারে। ইতিমধ্যেই এই গাড়ির প্রথম ক্রেতা এই বাইকটি বিক্রি করার জন্য লিস্ট করে দিয়েছেন বিভিন্ন ওয়েবসাইটে।

KiHero Splendor Plus

এই মুহূর্তে কার অ্যান্ড বাইক ওয়েবসাইট থেকেও এই বাইকটি কেনা যাবে। সার্চ বারে গিয়ে আপনি কোম্পানির নাম এবং বাইকের মডেল এর নাম লিখে সার্চ করলেই এই বাইক আপনার সামনে চলে আসবে।তবে যদি আপনি হিরো স্প্লেন্ডার প্লাস (Hero Splendor Plus) বাদ দিয়ে অন্য কোন বাইক কিনতে চান, তার জন্যও বেশ কিছু অপশন পানেন ওয়েবসাইটগুলিতে।

তবে হ্যাঁ, যে বাইক কিনবেন তার আগে পরিস্থিতি এবং সেটি কতটা চালানো হয়েছে সেই নিয়ে সমস্ত তথ্য আগে থেকে জেনে নেবেন।এছাড়াও
পুরনো বাইক কেনার আগে আপনাকে শতভাগ নিশ্চিত হতে হবে মোটর বাইকটির মালিকানা, রেজিস্ট্রেশন, ও অন্য সব কাগজ পত্র ঠিক আছে কিনা।কারন এখন কেউ কেউ জাল কাগজপত্র তৈরি করে চুরির বাইক বিক্রি করার চেষ্টা করেন।

Related Articles

Back to top button