Home রাশিফল আজ ১২ নভেম্বর বৃহঃস্পতিবার, লটারিতে লক্ষীলাভ করতে পারেন ! দেখে নিন রাশিফল

আজ ১২ নভেম্বর বৃহঃস্পতিবার, লটারিতে লক্ষীলাভ করতে পারেন ! দেখে নিন রাশিফল

আজ ১২ নভেম্বর।দেখে নিন লক্ষীবারে লক্ষীলাভ হবে কিনা ?
মেষ :
কাজের চাপ বেশি থাকবে তাই ধৈর্য নিয়ে কাজ করুন।শপিং করতে পারেন।বাবা মায়ের সমর্থন পাবেন।জীবনসঙ্গীর কাছ থেকে সামান্য আঘাত পেতে পারেন।দিনটি মোটামুটি শুভ।

বৃষ :
স্বাস্থ্য ভালো থাকবে।কর্মক্ষেত্রে দিন ভালো যাবে।পারিবারিক বিরোধের জেরে আজ মন খারাপ থাকতে পারে।বন্ধুদের সাথে বেরাতে যেতে পারেন‌।আর্থিক ভাবে ভালো থাকবেন।লেনদেন এড়িয়ে চলাই ভালো‌।

মিথুন :
সোনা রুপোর ব‍্যবসায়ীদের জন্য দিনটি ভালো।চাকুরীজীবিদের জন্য দিনটি স্বাভাবিক।স্বাস্থ্য বিষয়ে অবহেলা করবেননা।কাজের পাশাপাশি বিশ্রামও নেওয়া উচিৎ।প্রেম বৃদ্ধি পাবে।জীবনসঙ্গীর সাথে বেশি সময় কাটাবেন।
কর্কট :
চাকরিজীবি ও ব‍্যবসায়ীদের জন্য দিনটি শুভদিন হতে চলেছে।পারিবারিক শান্তি বজায় থাকবে।শপিং করতে পারেন।আর্থিক ভাবে ভালো থাকবেন।স্বাস্থ্যের দিক দিয়ে দিনটি শুভ।

আরও পড়ুন :  আজ ২৯ নভেম্বর রবিবার আজকের রাশিফল, দেখে নিন দিনটি কেমন কাটবে আপনার

সিংহ :
ব‍্যবসায়ীদের জন্য মিশ্র দিন হলেও চাকুরীজীবিদের জন্য দিনটি চাপের।কাজ মনোযোগ দিয়ে করতে বলা হচ্ছে।খারাপ মানুষের মুখোমুখি হতে পারেন।সেই কারনে নিজেকে ভারসাম্যযুক্ত রাখতে হবে।বাচ্চাদের সাথে সময় বেশি কাটান।স্বাস্থ্য ভালো থাকবে‌।

কন‍্যা :
অফিসে সিনিয়ররা আপনার প্রতি বিরক্ত হওয়ার সম্ভাবনা।তাই কাজ মনোযোগ দিয়ে করুন।ব‍্যবসায়ীরা ভালো ফল পাবেন।সিদ্ধান্ত ভেবে চিন্তে নিন।জীবনসঙ্গীর সাথে সম্পর্ক খুব ভালো হবে।পারিবারিক শান্তি বজায় থাকবে।সময় বেশি দিতে পারবেননা পরিবারকে। স্বাস্থ্য কিছুটা খারাপ যাবে।

আরও পড়ুন :  আজ ২ মার্চ মঙ্গলবার। আজকের রাশিফল।দেখে নিন কেমন কাটবে আজকের দিন।

তুলা :
স্বাস্থ্য ভালো থাকবে।ব‍্যবসায়ীদের জন্য দিনটি উত্তম।চাকুরিজীবিদের জন্য দিনটি মোটামুটি ভালো।জীবনে ভালো সুযোগ আসার সম্ভাবনা।কেউ উপদেশ দিলে এড়িয়ে যাবেন না।রাগের মাথায় উল্টো পাল্টা কথা বলা থেকে বিরত থাকুন।

আরও পড়ুন :  আজ সোমবার সপ্তাহের প্রথম দিন।কেমন কাটবে দিনটা? দেখে নিন ৯ নভেম্বরের রাশিফল।

বৃশ্চিক :
চাকুরীজীবিদের জন্যে দিনটি ভালো।ব‍্যবসায়ীদের জন্য ভালো।তবে ব‍্যবসায়ীরা
ভালো বিনিয়োগের সুযোগ আজকের দিনটি।ভেবেচিন্তে কথা বলুন।পারিবারিক শান্তি বজায় থাকবে না।স্বাস্থ্য বিষয়ে যত্নবান হন।

ধনু :
ব‍্যবসায়ীদের সাফল্য না পেলে ধৈর্য্য ধরতে হবে।চাকুরীজীবিদের জন্যে দিনটি ভালো না হলেও ধৈর্যের সাথে কাজ করতে বলা হচ্ছে।পুরোনো ফেলে রাখা কাজ শেষ করে ফেলুন।অবহেলা ও অলসতা দূরে রাখুন।আর্থিক ভাবে ভালো থাকবেন।

মকর :
ভেবেচিন্তে ব‍্যয় করুন।নচেৎ আর্থিক সংকটে পড়বেন।বসকে দেখান আপনি কাজে অবহেলা করেন না।আপনার পছন্দ ও অপছন্দের বিষয় গুরুত্ব দিন।পুরোনো বন্ধুদের সাথে ভালো সময় কাটাতে পারেন।স্বাস্থ্য ক্ষেত্রে দিনটি শুভ।

আরও পড়ুন :  আজ ২০ ফেব্রুয়ারি শনিবার।আজকের রাশিফল।দেখে নিন কেমন কাটবে আজকের দিন।

কুম্ভ :
দিনটি আজ খুব ব‍্যস্ততার মধ্য দিয়ে কাটবে।অন‍্যের কথায় অতিরিক্ত প্রভাবিত হবেননা।আপনার কাজের প্রতি গুরুত্বপূর্ণ মনোযোগ দিন।ব‍্যবসায়ীদের জন্য দিনটি কঠোর দিন হবে।বাড়তি পয়সা উপার্জন করতে পারবেন। পারিবারিক শান্তি বজায় থাকবে।স্বাস্থ্য বিষয়ে হাড় বিষয়ক অসুখে ভুগতে পারেন।

মীন :
চাকরিজীবিদের না দেখে কোন কিছুতে সই করতে বারন করা হচ্ছে।অন‍্যথায় বিপদে পড়তে পারেন।ব‍্যবসায়ীদের জন্য দিনটি ভালো।মুনাফা করতে চাইলে পরিকল্পনা পরিবর্তন করুন।পারিবারিক শান্তি বজায় থাকবে।সঙ্গীর সাথে সমস‍্যা হলে কথা বলে মিটমাট করে নিন।স্বাস্থ্য মিশ্র থাকবে।

আরও পড়ুন :  আজ ২০ ফেব্রুয়ারি শনিবার।আজকের রাশিফল।দেখে নিন কেমন কাটবে আজকের দিন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল