Home রাশিফল আজ বুধবার ।দেখে নিন রাশিফল, দিনটি কেমন কাটবে আপনার। 

আজ বুধবার ।দেখে নিন রাশিফল, দিনটি কেমন কাটবে আপনার। 

আজ ১১ নভেম্বর বুধবার ।দেখে নিন দিনটি কেমন কাটবে আপনার।

মেষ :

ব‍্যাবসায়ীদের জন্য দিনটি ভালো।কোন জিনিস বর্জন করবেন না।চাকরি জীবিদের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ দিন হতে চলেছে।ব‍্যয় ভেবেচিন্তে করুন।পারিবারিক সুখ শান্তি বজায় থাকবে।

বৃষ :

চাকুরীজীবিদের জন্য আজ দিনটি খারাপ হতে পারে কাজের গাফিলতির জন্য।তাই কাজের দিকে মন দিন।ব‍্যবসার ক্ষেত্রে পরিবর্তনের জন্য পরিবেশ অনুকূল নয়‌।ভাই বোনের সাথে মতবিরোধ হতে পারে।বুদ্ধিমত্তা দিয়ে কাজ করুন।

মিথুন :

ব‍্যবসায়ীদের জন্য দিনটি ভালো হবে।ভবিষ্যৎ এর জন্য আজ কাজ করে থাকলে সে কাজ মনোযোগ দিয়ে করুন। পারিবারিক পরিবেশ ভালো থাকবেনা।কোন কাজে সাফল‍্য না পেলে তাতে ধৈর্য্য ধরুন।

আরও পড়ুন :  আজ ১জানুয়ারি শুক্রবার,আজকের রাশিফল,দেখে নিন বছরের প্রথম দিনটি কেমন কাটবে?

কর্কট :

ব‍্যবসায়ীদের জন্য দিনটি চ‍্যালেন্জিং দিন।কাজের চাপ বাড়তে পারে।আর্থিক অবস্থা অনুকূল হবে।দিনটি ব‍্যক্তিগত ভাবে ভালো ফল পাবেন।জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভালো হবে।

সিংহ :

কাজের ক্ষেত্রে বড় পরিবর্তন আসতে পারে তাই সাবধান থাকুন।সহকর্মী কাজে বাধাদান করতে পারে।ব‍্যবসায়ীদের জন্য দিনটি ভালো।পারিবারিক পরিবেশ ভালো হবে।স্বাস্থ্য ভালো থাকবে না।

কন‍্যা :

ব‍্যবসায়ীরা নতুন চুক্তি সাক্ষর করতে পারেন।গর্ভবতী মহিলারা সাবধানে চলাফেরা করুন।চাকুরিজীবিরা নতুন দায়িত্ব পেতে পারেন।যা দায়িত্ব সহকারে গ্রহন করুন।সংসারের সুখ শান্তি বজায় থাকবে‌।

আরও পড়ুন :  আজ ২৩ ডিসেম্বর বুধবার, আজকের রাশিফল।দেখে নিন দিনটি আপনার কেমন কাটবে?
আরও পড়ুন :  আজ ২৩ ডিসেম্বর বুধবার, আজকের রাশিফল।দেখে নিন দিনটি আপনার কেমন কাটবে?

তুলা :

দিনটি ভালো যাবেনা।আর্থিকভাবে বাজেট ব‍্যয়বহুল খরচ করে ফেলবেন।ঋন করে সমস্যা মেটাতে হতে পারে।সন্তানদের সাথে সময় বেশি কাটাবেন।চাকুরীজীবিদের জন্য দিনটি শুভ।

বৃশ্চিক :

চাকুরীজীবিদের জন্য দিনটি শুভ।কর্মক্ষেত্রে দিনটি ভালো যাবে নতুন দায়িত্বের পাশাপাশি সহকর্মীদের ভালোবাসা ও সহযোগিতা পাবেন।ব‍্যবসায়ীদের আজ খুব পরিশ্রম করতে হবে।

ধনু :

চাকুরীজীবি বা ব‍্যবসায়ী উভয় ক্ষেত্রে ভালো দিন আজ।ব‍্যবসায়ীরা নতুন ব‍্যবসা শুরু করার অত‍্যন্ত শুভ দিন।অন‍্যদিকে চাকুরী ক্ষেত্রে আজ আপনার বস কাজ দেখে খুশি হবেন।স্বাস্থ্য ভালো থাকবে।কেনাকাটা ভালো করবেন।পরিবারের সাথে ভালো সময় কাটাবেন।

আরও পড়ুন :  আজ ২৭ নভেম্বর শুক্রবার, আজকের রাশিফল।দেখে নিন দিনটি আপনার কেমন কাটবে?

মকর :

গভীর রাত অবধি জেগে থাকতে বারন করা হচ্ছে।চাকরি ক্ষেত্রে ভালো দিন।আর ব‍্যবসায়ীদের জন্য নতুন চুক্তি হতে পারে তবে আচরণ ঠিক রাখুন।

কুম্ভ :

বেকার ও ব‍্যবসায়ীদের

জন্য দিনটি শুভ ।আর্থিক ভালো কাটবে।স্বাস্থ্য ভালো থাকবে।দীর্ঘদিনের আশা পূরন হবে।

মীন :

দিনটি ভালো।প্রেমের সুযোগ পেতে পারেন।বিবাহিত হলে প্রিয়জনের কাছে ভালো সংবাদ পাবেন।পারিবারিক শান্তি বজায় থাকবে।প্রচুর ব‍্যয় করলেও সমস‍্যা হবেনা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল