বিনোদনভিডিও

‘হট বম্ব’ মোনালিসার গভীর রাতের এই হট ভিডিও দেখে নেটিজেনদের ঘাম ছুটেছে

তার বয়স 39 এর কোঠা পেরিয়েছে, তবে তিনি আজও শরীরী উন্মাদনার নিরিখে মাত দিতে পারেন অষ্টাদশীকে৷নতুন নতুন ছবি ও ভিডিও দিয়ে কীভাবে লাইম লাইটে থাকতে হয় তা সম্ভবত অন্তরা বিশ্বাসের থেকে বেশি ভাল আর কেউ জানেনা। অন্তরা বিশ্বাসকে চিনতে পারলেন না তো? কথা হচ্ছে ‘ঝুমা বৌদি’ (Jhuma boudi) অর্থাৎ মোনালিসাকে (monalisa) নিয়ে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সেনসেশন হলেও আদতে তিনি বঙ্গকন্যা।

তবে অন্তরার থেকে মোনালিসা নামেই তাঁকে বেশি চেনে মানুষ।ভোজপুরী ইন্ডাষ্ট্রির জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা “দুপুরের ঠাকুরপো” ওয়েব সিরিজের মাধ্যমে হয়ে উঠেছেন এডাল্ট বিনোদনের এক জনপ্রিয় নাম।অভিনয় জগতের একটি পরিচিত নাম মোনালিসা। একাধিক ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন তিনি।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম তিনি। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন এই অভিনেত্রী। হাল আমলের বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী, তা আলাদাভাবে বলার প্রয়োজন পরে না। অভিনয়ের পাশাপাশি এই অভিনেত্রী স্বামীর সঙ্গে আপাতত চুটিয়ে সংসারও করছেন।

আরও পড়ুন :  অভিনেত্রী মোনালিসা এবং খেসারী লালের হট রোমান্স ভিডিও আপনার হার্টবিট বাড়িয়ে দেবে, ভিডিওটি দেখে নিন

বিগ বস-১০-এ অংশ নেওয়ার পর থেকেই বাঙালি কন্যে মোনালিসা এখন বেশ পরিচিত মুখ। তারপর উপরর এসভিএফ এর ‘দুপুর ঠাকুরপো-২ এর ঝুমা বৌদি’র ভূমিকাতেও বেশ নজর কেড়েছেন ভোজপুরি অভিনেত্রী মোনালিসা।তবে শুধু ভোজপুরি,হিন্দি, বাংলাতেই নয় কন্নড়, তেলেগু,তামিল, ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন মোনালিসা।তিনি এখনও অব্দি ১৫০ টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন।একাধিক অহিন্দু সিনেমাও করেছেন এই অভিনেত্রী।

hot actress monalisa in midnight viral video

টেলিভিশন জগতে তো বটেই নেটদুনিয়াতেও তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যান ফলোয়িং দিন দিন বাড়ছে। আর হবে নাই বা কেন। প্রায়দিনই নিজের নানা হট ছবি ও ভিডিও তিনি শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে। সেইসব ছবি যুবকদের মনে ঝড় তুলতে বাধ্য। কখনও সুইমসুট পরে আবার কখনও বাথটবে বসেও ‘উষ্ণ’ ফটোশুট করেন মোনালিসা।

মোনালিসা প্রায়ই নিজের নানা ফটোশুটের ছবি শেয়ার করে থাকেন নেটদুনিয়ায়, যা ভাইরাল হয় নিমেষে। শেয়ার করেন নিজের বানানো ইনস্টারিল ভিডিওগুলিও। নিজের স্বামী বিক্রান্তের সাথেও একাধিক রিল ভিডিও বানাতে দেখা যায় তাকে। কোন না কোন কারণে সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চায় থাকেন অভিনেত্রী। তিনি নেটমাধ্যমে নেটিজেনদের একাংশের কাছে স্টাইল স্টেটমেন্টও বটে।

সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীরা রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকেন অভিনেত্রীর এক ঝলক পাওয়ার জন্য। অভিনয়ের পাশাপাশি নিজের পরিবার অর্থাৎ স্বামী বিক্রান্তের সাথে সময় কাটাতে পছন্দ করেন তিনি। পাশাপাশি সময়-সুযোগ পেলে বেরিয়ে পড়েন ঘুরতে। সেইসমস্ত মুহূর্তগুলোর ঝলক নিজেই ভাগ করে নেন নিজের অনুরাগীদের সাথে।

সম্প্রতি পুরনো একটি মিউজিক ভিডিওর সূত্র ধরে চর্চায় অভিনেত্রী।’বিবি নং ১’ সিনেমার উষ্ণতাপূর্ণ গান ‘সাইয়া বাহুতে খিলাড়ি’ গানে অভিনেতা দীনেশ লাল যাদবের সাথে নাচ করছেন মোনালিসা।শুরুতেই একটি ঘর থেকে বেরিয়ে আসলেন মোনালিসা। তার পিছনেই আসলেন নিরাহুয়া। ঘরের মধ্যে থেকেই যে তারা মেতেছে অন্তরঙ্গ মুহূর্তে।

মোনালিসাকে দেখা গেছে নীল রঙের বোল্ড ও খোলামেলা পোশাকে। সাথেই নিজের যৌবনে যেন বাধঁতে চেয়েছেন নিরাহুয়াকে সম্পূর্ণভাবে সে সার্থকও হয়েছে বলা যায়।অভিনেত্রীর সাথে যদি থাকেন অভিনেতা দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav ) তাহলে তো আর কোনো কথাই নেই। নিরাহুয়ার জনপ্রিয়তা এখন সম্পূর্ণ দেশ জুড়ে। তাদের দুজনের জুটি বেশ জনপ্রিয়।অনেক সিনেমায় তাদের একসাথে অভিনয় করতে দেখা গিয়েছে।

সম্প্রতি এই জুটির গানটি ব্যাপক ভাইরাল হয়েছে।মোনালিসার ফিগার ও শরীরী নৃত্য যেন দর্শকদের উষ্ণতা বাড়িয়েছে মুহূর্তেই দর্শকদের কয়েকগুন।’Bhojpuri Cinema’ নামের ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ৪ বছর আগে আপলোড করা হয়েছিল। এখনও পর্যন্ত ভিডিওটি ৬৬ হাজার ভিউস ছাড়িয়ে গেছে। মোনালিসার শরীরী চাহুনিতে কার্যত লাইম লাইট কেড়ে নিয়েছেন। সাথেই নিরাহুয়া ও মোনালিসার যে কেমিস্ট্রি তা সম্পূর্ণ ভিডিও জুড়ে নজর কেড়েছে।

Related Articles

Back to top button