বিনোদন

অভিনেত্রী মোনালিসা এবং খেসারী লালের হট রোমান্স ভিডিও আপনার হার্টবিট বাড়িয়ে দেবে, ভিডিওটি দেখে নিন

Hot romance video Mona Lisa :  বলিউডের পাশাপাশি আজকাল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিও ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে। ভারতীয় দর্শকদের মধ্যে ভোজপুরী গানের ক্রেজ প্রায় রোজদিন বৃদ্ধি পাচ্ছে। বর্তমানে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায়। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও ( Hot romance video Mona Lisa )।

ভারতের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে। বেশ কয়েকজন তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে যেন নতুনভাবে উজ্জীবিত করে তুলেছে। ভোজপুরি বিনোদন জগতের এক অন্যতম তারকা মোনালিসা (Monalisa) ( Hot romance video Mona Lisa )। তিনি নিজের আকর্ষণের শারীরিক গঠন, হটনেস ও বোল্ড লুকের মাধ্যমে দর্শকদের মন জয় করে রেখেছেন। যে কোনো সিনেমা বা মিউজিক ভিডিওতে মোনালিসার দেখা মিললে তা আর হিট হতে বেশি সময় নেয় না।

অভিনেত্রীর বোল্ড লুক পাগল করে দেয় সিংহভাগ নেটিজেনদের। ( Hot romance video Mona Lisa ) ভোজপুরি ইন্ডাস্ট্রির পাশাপাশি টলিউডেও কাজ করেছেন তিনি।অভিনেত্রী মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। আশুতোষ কলেজ থেকে স্নাতক হওয়ার পর কলকাতাতে কাজের চেষ্টা করে সফলতা না পেয়ে মোনালিসা পাড়ি দিয়েছিলেন সুদূর মুম্বই। সেখানে ভোজপুরি ফিল্মে অভিনয়ের সূত্রে আজ তিনি এত জনপ্রিয়। এরপর কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’ মোনালিসাকে পরিচিতি দেয়।

আরও পড়ুন :  Solanki Roy: খোলামেলা পোশাকে আদরের খড়িকে(শোলাঙ্কি) মেনেই নিতে পারছে না তার দর্শকরা? বিকিনি টপে স্পষ্ট শোলাঙ্কির ক্লিভেজ-পেট

এছাড়াও একাধিক রিয়েলিটি শোয়ে অংশগ্রহণ করেছেন মোনালিসা। পরবর্তীকালে ‘হইচই’-এর ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো 2’-তে ঝুমাবৌদির ( Hot romance video Mona Lisa ) চরিত্রে অভিনয় করে বাংলার দর্শকদের কাছে প্রশংসা কুরিয়েছেন মোনালিসা। মোনালিসা তাঁর গোটা ক্যারিয়ারে ১৫০ টির বেশি সিনেমাতে কাজ করেছেন। এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে জনপ্রিয়।তাঁর বেশিরভাগ ভিডিও ইন্টারনেটে এলেই তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

তিনি ভিডিও পোস্ট করলেই নেটিজেনরা তাতে লাইক কমেন্ট এর বন্যা বইয়ে দেয়।আর হবে নাই বা কেন। অভিনেত্রীর বোল্ড লুক ও সেক্সি এক্সপ্রেশনের ফ্যান তো লাখ লাখ মানুষ ( Hot romance video Mona Lisa )। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ঝড় তুলেছে বহু যুবকের মনে।সম্প্রতি ভোজপুরি পাওয়ার স্টার খেসারী লাল যাদবের সাথে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। গানটির নাম ‘খালি বাতিয়া সে কাম না চালি। গানটি ইন্টারনেট দুনিয়াতে আসার সাথে সাথেই চোখের পলক তুমুল ভাইরাল হয়ে গেছে।

ভাইরাল ভিডিওতে খেসারী লাল যাদবের সাথে মোনালিসার রগরগে রোমান্স দেখে অবাক হয়েছেন অনেকেই।( Hot romance video Mona Lisa ) এই ভিডিওতে তাঁর হটনেস যেন এক অন্য সীমায় পৌঁছে গিয়েছে। ভিডিওতে মোনালিসাকে প্রথমে লাল শাড়ি ও গোল্ড ব্লাউজ পরে তুমুল নাচতে দেখা যায়। এরপরে হলুদ শাড়ির সাথে নীল ব্লাউজ পরে বৃষ্টির মধ্যে ভেজা শরীরে মোনালিসার দেখা মেলে।

বৃষ্টির মধ্যেই তাঁকে খেসারী লাল যাদবের সাথে উদ্দাম রোম্যান্সে মজতে দেখা যায়।এই ভিডিওতে মোনালিসার যৌবন যেন উপচে পড়েছে। তাঁর হটনেস আর নাচের বোল্ড স্টেপস নেটিজেনদের ঘাম ছুটিয়েছে ( Hot romance video Mona Lisa )। মোনালিসার হটনেস ও সৌন্দর্যে কুপোকাত হননি, এমন মানুষ হয়ত নেই। তাঁদের মিষ্টি কেমিস্ট্রির প্রেমে পড়েছেন নেটিজেনরা।

ইতিমধ্যেই প্রায় ৬০ লাখের বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন। অনেকেই ভিডিওতে লাইক করেছেন এবং কমেন্ট করে অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। মোনালিসার হট মুভ দেখে লাখ লাখ পুরুষ অনুরাগীর যে রাতের ঘুম উড়েছে তা বলার অপেক্ষা রাখে না।আপনি যদি ভিডিওটি না দেখে থাকেন তাহলে অবশ্যই দেখে নিন।

Related Articles

Back to top button