ভাইরালভিডিও

তালা বন্ধ জেল থেকে চোর কীভাবে পালিয়ে গেল? পুলিশকেই লাইভ ডেমো করে দেখাল সেই চোর

তালা বন্ধ জেল থেকে চোর কীভাবে পালিয়ে গেল পুলিশকেই লাইভ ডেমো করে দেখাল সেই চোর

নিউজ ডেস্কঃ এ যেন সত্যিকারের চোর পুলিশ খেলা।আমরা অনেক সিনেমাতেই দেখেছি লকঅাপ থেকে মুহূর্তের মধ্যেই চোর পালিয়ে যায়।কিন্তু বাস্তবে তা সত্যি হয় না সেটা আমরা সকলেই জানি।তবে এবার এমন ঘটনা বাস্তবেই সত্যি হল।তালা বা জেল না ভেঙেই লক আপ থেকে পালাল এক চোর।কীভাবে সে জেল থেকে পালিয়েছিল, পুলিশকেই তার লাইভ ডেমো করে দেখাল এক চোর। যা দেখে হতবাক পুলিশরা নিজেই।মহারাষ্ট্রের পুনে জেলায় এমন চাঞ্চল্যকর ঘটনা সামনে এসেছে।লাইভ ডেমোর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে।আর সেই ভিডিয়ো দেখে অবাক নেট দুনিয়া।

আরও পড়ুন :  চুরি করতে গিয়ে আজব কাণ্ড করলো দুই চোর! ভাইরাল ভিডিও

কয়েকদিন আগে মহারাষ্ট্রের পিম্পরি-চিঞ্চওয়াড়ের চাকান পুলিশ স্টেশন থেকে পালিয়ে যায় একটি চোর।লকআপের তালা বন্ধ লোহার দণ্ড যেমন ছিল তেমনই আছে, তবু চোর পালাল অবাক পুলিশ। যদিও পরে সেই পলাতক চোরকের ফের ধরতে সক্ষম হয় পুলিশ।এই চোরকে থানায় ফিরিয়ে আনার পর পুলিশ ওই চোরের কাছ থেকে জানতে চায় কীভাবে সে লকআপ থেকে বেরিয়ে এল?আর তারপরই সে কীভাবে পালিয়ে গিয়েছিল জেল থেকে, তার একটা লাইভ ডেমো করে দেখায়।যা দেখে পুলিশ তো অবাক।

জেলের গেটের ফাঁক দিয়েই বেরিয়ে গেল চোরটি।এখন প্রশ্ন হল এতে দোষ কার। সে অতিরিক্ত রোগা নাকি জেলের গেট যাঁরা তৈরি করেছেন, তাঁরাই ফাঁকটা একটু বেশিই রেখে দিয়েছেন।এই প্রশ্ন পুলিশের মনেও জেগেছিল,তাই চোরের দিকে অবাক নয়নে তাকিয়ে ছিল তারা।পুলিশ কর্মীরা এক চোরের বুদ্ধিমত্তার প্রমাণ পেলেন।ডেমো ভিডিয়োটা খুবই ভাইরাল হয়েছে । লাইক আর কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।বিষয়টি সামনে আসার পরেই জেলের নিরাপত্তা নিয়ে হতবাক খোদ মহারাষ্ট্র পুলিশ।এই চোর যে জেলের পুরো নিরাপত্তা ব্যবস্থাকে নিয়ে ভাবতে বাধ্য করেছে তাতে কোন সন্দেহ নেই।

Related Articles

Back to top button