লাইফস্টাইল

১ টাকার এই ছোট্ট কয়েন থাকলেই আপনিও হতে পারে কোটিপতি

১ টাকার এই ছোট্ট কয়েন থাকলেই আপনিও হতে পারে কোটিপতি

সকলেই চায় কোটিপতি হতে। কিন্তু বললেই তো আর কোটিপতি হওয়া সম্ভব নয়। কোটিপতি হওয়ার জন্য চাই অনেক অনেক টাকা। কিন্তু এবার ঘরে বসেই কোটিপতি হওয়ার সুযোগ রয়েছে আপনার হাতে। কিন্তু কীভাবে? মাত্র ১ টাকার কয়েনই আপনাকে করে দিতে পারে কোটিপতি।কথাটা শুনে বিশ্বাস না হলেও এটাই সত্যি৷মাত্র ১ টাকার কয়েন থাকলে হতে যেতে পারেন কোটিপতি।

 

তবে ১ টাকার এই কয়েনটি অন্য কয়েনের মতো সাধারণ নয়।সেই কয়েনের বেশ কিছু বিশেষত্ব রয়েছে। যেমন ধরুন আপনার কাছে যদি ১৮৮৫ সালের এক টাকার কয়েন থাকে তা হলে সেটা বিক্রি করে আপনি কোটিপতি হতে পারবেন।কিন্তু কোথায় বিক্রি করবেন ভাবছেন তো।কয়েনটি অনলাইন নিলামিতে দিতে পারবেন। অনলাইন সেলে আপনি এই কয়েনটির মাধ্যমে ৯ কোটি ৯৯ টাকা পর্যন্ত জিততে পারবেন। দেখে নিন কোথায় এই কয়েনটি নিলাম করতে পারবেন।

এই পুরনো কয়েনের নিলামির জন্য আপনাকে প্রথমে OLX ওয়েবসাইটে যেতে হবে। এখানে আপনাকে লগ ইন আইডি বানাতে হবে।তারপর কয়েনের ছবি ওয়েবসাইটে আপলোড করতে হবে।বহু মানুষ আছেন যাঁরা অ্যান্টিক জিনিস কিনে থাকেন । পুরনো কয়েনের জন্য তারা মোটা অঙ্কের টাকা দিতেও রাজি হয়ে যায়।এর পাশাপাশি indiamart.com ওয়েবসাইটেও অ্যাকাউন্ট তৈরি করে কয়েনটি নিলাম করে টাকা আয় করতে পারবেন।

Related Articles

Back to top button