নিউজ

বাংলায় করােনার গ্রাফ ফের আকাশ ছুঁতে চলেছে, দৈনিক সংক্রমণ ছাড়াল ১২০০

বাংলায় করােনার গ্রাফ ফের আকাশ ছুঁতে চলেছে, দৈনিক সংক্রমণ ছাড়াল ১২০০

নিউজ দেস্কঃ দ্বিতীয় দফার ভােট শেষ হতে না হতেই করােনার গ্রাফ আকাশ ছুঁতে চলেছে বাংলায়। টেস্টিং বাড়াতেই এক লাফে দৈনিক সংক্রমণ ছাড়িয়ে গিয়েছে ১২০০।বঙ্গে মােট করােনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫ লক্ষ ৮৮ হাজার ৯১৫ জন। সুস্থতার হার ৯৭.১৪ শতাংশ। করােনা সংক্রমণে রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১০৩৩১।এদিন মৃত্যু হয়েছে ২ জনের। রাজ্যে দৈনিক করােনা আক্রান্তের সংখ্যা হাজার পার করা নিয়ে রীতিমতাে উদ্বিগ্ন বিশেষজ্ঞ মহল।স্বাস্থ্য দফতরের রিপাের্টে জানানাে হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করােনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ১২৭৪ জন।নতুন করে করােনায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ২৭৪ জন এবং ৫৩৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আরও পড়ুন :  করোনা অতিমারীর বিরুদ্ধে লড়াইয়ে সাহায্য করতে ১০০ অক্সিজেন কনসানট্রেটর দান করলেন, অক্ষয় ও ট্যুইঙ্কল

 

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মােট আক্রান্ত ৫ লক্ষ ৮৮ হাজার ১৮৯ জনের মধ্যে এই মুহূর্তে সক্রিয় করােনা রােগী ৫ হাজার ৬৫১৩ জন। এদিন ৭৩৮ জন বাড়ল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ১২৭৪ জন। গত ২৪ ঘণ্টায় করােনা মুক্ত হয়েছেন ৫৩৪ জন। মােট করােনা মুক্ত হলেন ৫ লক্ষ ৭১ হাজার ৩৪৫ জন। সুস্থতার রেট হয়েছে ৯৭.১৪ শতাংশ।এদিন পর্যন্ত করােনা টেস্ট হয়েছে ৯১ লক্ষ ৯৮ হাজার ৩৬৫ জনের। ১০৫টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ১০২২০৪। এদিন টেস্টিং হয়েছে ২৫৭৬৬ জনের। মােট টেস্টিংয়ের নিরিখে করােনা সক্রিয়ের হার ৬.৩৯ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ বাড়ছে জেলায় জেলায়।আক্রান্তের হার এখনও একটু উদ্বেগজনক কলকাতা, উত্তর ২৪ পরগনায় জেলায়। কলকাতায় করােনা আক্রান্ত ১৩৩৯৬২ জন ।এরপরেই আছে উত্তর ২৪ পরগনা,আক্রান্ত ১২৬৩৬৮ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৩৪৪ জন।তারপরেই আছে দক্ষিণ ২৪ পরগনা, ৫৯ জন বেড়ে হয়েছে ৩৭৯০৩ জন।হাওড়ায় আক্রান্ত ৩৬৮৯১ জন। এদিন আক্রান্ত হয়েছেন ১১২ জন। হুগলিতে ৭৩ জন বেড়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩০১৬৮ জন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button