অবিশ্বাস্য ঘটনা! পিৎজা ডেলিভারি নিচ্ছে জিনস-টিশার্ট পরা এক বাঁদর, দেখুন সেই ভিডিয়ো

অবিশ্বাস্য ঘটনা! পিৎজা ডেলিভারি নিচ্ছে জিনস-টিশার্ট পরা এক বাঁদর, দেখুন সেই ভিডিয়ো

নিউজ ডেস্কঃ বর্তমান সোশ্যাল মিডিয়ায় যুগে কত আজব ঘটনা দেখা যায়। যা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পরে নেটিজেনদের মধ্যে।সম্প্রতি নেটমাধ্যমে অদ্ভুত এক ভিডিয়ো ভাইরাল হয়েছে যা দেখে আপনিও চমকে যাবেন। পিৎজা ডেলিভারি নিচ্ছে জিনস-টিশার্ট পরা এক বাঁদর।শুনে আজব মনে হলেও এটাই সত্যি।পিৎজা ডেলিভারি নিচ্ছে বাঁদর। ইনস্টাগ্রামে আপলোড করা এই ভিডিও দ্রুত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by VIDEOS (@videospost.s)

ভিডিওতে দেখা যাচ্ছে এক মহিলা পিৎজার বাক্স ডেলিভারি দিতে এসেছেন। নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দরজায় টোকা দিয়ে ডাকছেন তিনি।দরজা খুলে বেরিয়ে এসেছে জিনস-টিশার্ট পায়ে স্পোর্টস শু পরা এক বাঁদর।হাতে আবার পিৎজার দাম নিয়েও বেরিয়েছে সে। এমন ক্রেতাকে সামনে দেখে চমকে গিয়ে দুপা পিছিয়ে গিয়েছেন। ওই ডেলিভারি গার্ল।তারপর বাঁদরটি হাত বাড়িয়ে দেওয়ার পর তার হাতে পিৎজার বাক্স দিয়ে কোনওমতে টাকা নিয়ে চলে গিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। ভিডিওটি ইতিমধ্যেই ৩.৫ মিলিয়নের বেশি লাইক পেয়েছে। ভিডিওটি দেখেছে ৩৯ মিলিয়নের বেশি মানুষ। অনেকে আবার মজার মজার কমেন্টও করেছেন। কেউ বলেছেন বাঁদর বলে কি পিৎজা খাওয়ার শখ হতে পারে না? অনেকে আবার বলছেন এমন পিৎজা প্রেমী কিন্তু দেখাই যায় না। অনেকেই বলেছেন গোটা ঘটনাটি অবিশ্বাস্য।

Advertisement

Sunita Mallick

আমি সুনিতা মল্লিক গত কয়েক বছর ধরে আমি সকালের বার্তা নিউজ পোর্টালের সাথে যুক্ত আছি যেখানে আপনাদের জন্য ভাইরাল নিউজ ও ইন্টারটেনমেন্ট নিউজ আমি লেখালেখি করে থাকি, আশা করি আমার লেখাগুলো আপনাদের ভাল লেগে থাকবে। ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।

Related Articles