ভাইরাল

অবিশ্বাস্য ঘটনা ! গত ১২ বছর ধরে শুধুমাত্র পাথর খেয়ে বেঁচে আছে এক ব্যক্তি

SAKALERBARTA.COM

নিউজ ডেস্কঃ বিগত ১২ বছর ধরে পাথর খেয়ে দিন কাটাচ্ছেন এক ব্যক্তি।শুনতে আশ্চর্য হলেও এটাই সত্যি।এমন ঘটনা সত্যিই ঘটেছে ছত্রিশগড়ের যশপুর জেলায়। এই চমৎকার ঘটানো ব্যক্তিটির নাম সন্তোষ লাকড়া। গত ১২ বছর ধরে শুধুমাত্র পাথর খেয়ে বেঁচে আছে এই ব্যক্তি।তার প্রতিনিয়ত এই পাথর খাওয়ার পেছনের রহস্য কি? এই বিষয়ে ওই ব্যক্তিটি জানায় যে তার মধ্যে এক ঈশ্বর প্রদত্ত ক্ষমতা রয়েছে।এইসব ঈশ্বরের আশীর্বাদ।তাই বিগত বহু বছর ধরে পাথর খেয়েও তার শরীরে এর কোনো প্রভাব পরেনি।

আরও পড়ুন :  জন্মেই ডাক্তারের মাস্ক টেনে নতুন ভোরের ইঙ্গিত, দেখুন সেই ভাইরাল ছবি

জানা গিয়েছে এই ব্যক্তিটি এলাকার সকল মানুষের দুঃখ কষ্ট এবং যাবতীয় যন্ত্রণা দূর করে।সে প্রার্থনা করার সময় হাঁটু গেড়ে বসে এবং তার হাঁটুর নিচে থাকে পাথর।ব্যক্তিটি এই প্রার্থনার মাধ্যমেই সকল মানুষের দুঃখ, কষ্ট দূর করতে সক্ষম হয়।প্রার্থনা শেষ হলে সেই পাথরটি সে গিলে ফেলে।অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্যি। আর দীর্ঘ বহু বছর ধরে এই চমৎকারের সাক্ষী রয়েছে তার পরিবারের লোকেরা এবং গ্রামবাসীরা।সেই এলাকার বাসিন্দারা সন্তোষের এই কাণ্ডে আশ্চর্যিত এবং মুগ্ধ।

আরও পড়ুন :  পাগল হয়ে গেলেননাকি সারা আলী খান? ভিডিও ভাইরাল হতেই ট্রলের শি'কা'র সারা আলী খান!

এত পাথর খাওয়ার ফলে স্বভাবতই তার যকৃত এসবে ভরে গেছে।তাই অন্য কোন খাবারও খেতে পারে না সন্তোষ।সন্তোষের স্ত্রী এ বিষয়ে জানায় যে বিগত বেশ কিছু বছর ধরে সে তার স্বামীকে শুধুমাত্র পাথর খেয়েই বেঁচে থাকতে দেখেছে।এমনকি এই অদ্ভুত কাণ্ডের প্রভাবে তার শরীরে কোনো রকম সমস্যাও হয়নি এবং কোন ডাক্তারের কাছেও যেতে হয়নি।চিকিৎসকরা এর বিজ্ঞানসম্মত কোনো কারণ এখনও খুঁজে পায়নি।

Related Articles

Back to top button