ভাইরালভিডিও

অবিশ্বাস্য ঘটনা আগ্নেয়গিরির লাভায় ডিম ভাজতে গেলেন এক যুবক,সােশ্যাল মিডিয়ায় সেই ভিডিও রীতিমত ভাইরাল

অবিশ্বাস্য ঘটনা আগ্নেয়গিরির লাভায় ডিম ভাজতে গেলেন এক যুবক,সােশ্যাল মিডিয়ায় সেই ভিডিও রীতিমত ভাইরাল

ডিম খেতে সবাই ভালবাসে, সে ডিমের ওমলেট হোক বা ডিম সেদ্ধ।ডিম ওমলেট হল লােভনীয় এক পদ যা চটজলদি হয়ে যায়।পেটে খিদে চাগাড় দিলে কিংবা শুধু মনের খেয়ালে খাদ্যরসিকরা ডিম ভেজে খেতে বেজায় পছন্দ করেন।কিন্তু যতই খেয়াল চাপুক তাই বলে আগ্নেয়গিরির লাভার মধ্যে প্যান চাপিয়ে তাতে ডিম ওমলেট খাওয়ার কথা কি কেউ ভাবতে পারেন?শুনতে অবাস্তব মনে হলেও এমন কাণ্ডই ঘটালেন আইসল্যান্ডের এক যুবক।তবে শুধু ডিমের ওমলেট নয় আগ্নেয়গিরির আঁচে ডিমের ওমলেট এবং শুয়ােরের মাংস রান্না করতে গিয়েছিলেন তিনি।এরকমই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সােশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন :  চলন্ত ট্রেনের সাথে সেলফি নেওয়ার ফল কি হল যুবকের দেখুন ভিডিওতে

 

দীর্ঘ প্রায় ৮০০ বছর ঘুমিয়ে থাকার পর আইসল্যান্ডের ফাগরাডালসফজাল আগ্নেয়গিরিটি সম্প্রতি জেগে উঠেছে। আগ্নেয়গিরির মুখ থেকে বেরিয়ে আসছে লাভা, আগুন, ধোঁয়া।এই আগ্নেয়গিরির অগ্নুৎপাত এবং লাভার বিস্তার এতটাই বেশি যে তা ইতিমধ্যেই প্রায় ২০০টি ফুটবল ময়দানের মতাে বিস্তীর্ণ এলাকা দখল করেছে।তবে এখনও পর্যন্ত এর থেকে স্থানীয় জনতাদের তেমন ভয়ের কিছু নেই বলেই মনে করা হচ্ছে।আর সেখানেই এক যুবককে দেখা গেল শুয়ােরের মাংস ও ওমলেট রান্না করতে তিনি বেছে নিয়েছেন লাভাস্রোতকে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি প্যানে তাঁকে রান্না চাপাতে। কিন্তু দুর্ভাগ্যজনক ভাবে শেষ পর্যন্ত সেই রান্না আর হয়ে ওঠেনি। আস্ত প্যানটিকেই গিলে খেয়ে নেয় লাভার আগুন। চোখের সামনে তা দেখে হতাশ হয়ে ওই যুবকের মন্তব্য, “আমার দলের ছেলেদের খাবার বানাচ্ছিলাম,কিন্তু সব নষ্ট হয়ে গেল পড়ে রইল কেবল স্যান্ডউইচ আর জল”।গত কয়েকদিনে সােশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ওই অগ্ন্যুৎপাত ও লাভা নিঃসরণের একাধিক ছবি ও ভিডিও। বিজ্ঞানী, সাংবাদিক থেকে শুরু করে স্থানীয় জনতার ক্যামেরায় তােলা নানা ছবি আপাতত ভাইরাল ভুবনগ্রামে।তার মধ্যে একটি হল ড্রোনে তােলা অগ্ন্যুৎপাতের ভিডিও যা দেখে চমকে উঠেছেন সকলে।এমনই নানা ভিডিও রয়েছে। তবে এই ভিডিওটি নিঃসন্দেহে বিচিত্র ও অভূতপূর্ব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button