নিউজ

Ind vs Aus: ফের একবার কেলেঙ্কারিতে জড়িয়ে পড়লো অস্ট্রেলিয়া, নেটিজেনদের কথায় cheating

Ind vs Aus: ফের একবার কেলেঙ্কারিতে জড়িয়ে পড়লো অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ ও পঞ্চম দিনে দাঁতে দাঁত চিপে ড্র করলো টিম ইন্ডিয়া।আর এরমধ্যে অবশ‍্য সিডনি গ‍্যালারি থেকে প্রতিনিয়ত জাতিবিদ্বেষমূলক গালাগালি উঠে এসেছে ভারতীয় ক্রিকেটারদের উদ্দেশ্য করে।

Ind vs Aus Australia once again embroiled in scandal, cheating on netizens

ক্রিকেট অস্ট্রেলিয়া, আইসিসি সকলেই আসরে নেমেছে।কিন্তু চতুর্থ দিনে মহাম্মদ সিরাজকে মাঙ্কি(Monkey)বলায় খেলা বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। কিন্তু এখানে শেষ নয়।এরপর পঞ্চম দিনে যখন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠে নেমে খেলছে ঠিক সেই সময় মাঠে নামেন স্টিভ স্মিথ।

আরও পড়ুন :  খেলোয়াড়রা করোনার টিকাকরন নিয়ে ! প্রশ্ন বিশ্ব ডোপ বিরোধী সংস্থা ওয়াডা

ঋসভ পন্হ একদম স্বভাবসিদ্ধ ভাবে খেলছিলেন। আর এই সময়ে ড্রিংকস ব্রেকে ঋসভ পন্থের জুতো ঘসে দিচ্ছিলেন তার ব‍্যাটিং গার্ড।আর এ ছবি টিভি সম্প্রচারকারী ক‍্যামেরায় ধরা পড়ে যায়।আর এই ভিডিও প্রকাশ‍্যে আসতেই উত্তাল হয়ে ওঠে স‍্যোসাল মিডিয়া।

https://twitter.com/imBirju/status/1348458626759856133

প্রশ্ন তুলেছেন অনেকেই যে স্টিভ স্মিথ ড্রিংকস ব্রেকের সময় পিচের উপর পা ঘষে ঘষে ঠিক কি করছিলেন।সকলেই একমত যে ঋষভ পন্থের ব‍্যাটিং গার্ড মার্ক ঘষটে তুলে দিচ্ছিলেন তিনি‌।ঋষভ পন্থ ও চেতেশ্বর পুজারা চতুর্থ উইকেটে দারুণ একটি ১৪৮ রানের পার্টনারশিপ উইকেট করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button