Home দেশ করোনার নতুন স্ট্রেনে আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়িয়েছে ২৫

করোনার নতুন স্ট্রেনে আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়িয়েছে ২৫

নিউজ ডেস্কঃ করোনার নতুন স্ট্রেনে আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়িয়েছে ২৫ । করোনার নতুন স্ট্রেনে পুণেতে আক্রান্ত আরও ৪ এবং দিল্লিতে আক্রান্ত ১, এদের প্রত্যেককেই আইসোলেশনে রাখা হয়েছে।গত মঙ্গলবার প্রথম জানা গিয়েছিল গোটা দেশে করোনার নতুন স্ট্রেনে আক্রান্তের সংখ্যা ৬ জন, গতকাল তা বেড়ে হয় ২০। কেন্দ্রিয় সরাস্ট্র মন্ত্রকের তরফ থেকে জানানো হয় গোটা দেশে এই মুহূর্তে নতুন স্ট্রেনে আক্রান্তের সংখ্যা মোট ২৫ ।

আরও পড়ুন :  কোন কোন গাড়িতে বিপুল ডিসকাউন্ট দিচ্ছে Maruti ! এক নজরে দেখেনিন

Corona's new strain has risen to 25

গতকাল ২০ জনের মধ্যে একজন কলকাতার ছিল এবং আরো একজনকে সন্দেহ করা হচ্ছে।গত নভেম্বর মাসে তরুণী লন্ডন থেকে ফেরে এবং এই মুহূর্তে ওই তরুণী বাইপাসের এক হাসপাতালে ভর্তি রয়েছেন। তার অবস্থা আশংকাজনক, তিনি ভেন্টিলেশনে রয়েছেন।

আরও পড়ুন :  শিক্ষকদের জন্য বড় খবর, প্রাইমারি শিক্ষক নিয়ােগের নােটিশ জারি, ইন্টারভিউ ১০-১৭ জানুয়ারি, নবান্নে ঘােষণা মুখ্যমন্ত্রীর |
আরও পড়ুন :  অত্যাধুনিক হচ্ছে লোকাল ট্রেনের রেক, থাকবে দূরত্ব এবং হবে না জারকিংও

চিকিৎসকরা জানিয়েছেন নতুন স্টেনে আক্রান্ত প্রতেককেই আইসোলেশনে রাখা হলেও গত ২৫ নভেম্বর থেকে ২৩ ডিসেম্বর পর্যন্ত ব্রিটেন থেকে ভারতে বিভিন্ন বিমান বন্দরে প্রায় ৩৩ হাজার যাত্রী এসেছে। এদের সকলের খোঁজ এখনও রাখা সম্ভব হয়নি ফলে এদের স্বাস্থ্য পরিক্ষা না করা পর্যন্ত চিন্তা থেকেই যাচ্ছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল